কমার্স ব্যাংকের আমানত সংগ্রহ ও সেবা মাস উদ্বোধন

::
প্রকাশ: ২ years ago
বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের আমানত সংগ্রহ ও সেবা মাস উদ্বোধন করেছেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. তাজুল ইসলাম।

পাবলিক রিঅ্যাকশন ডেস্ক: 
বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ‌সেবা মাস নভেম্বর-২০২২ ব্যাংকের সব শাখা ব্যবস্থাপক/উপশাখা ইনচার্জ ও প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের সমন্বয়ে ভার্চ্যুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে।

আগামী এক মাসব্যাপী (১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত) সেবা মাসের কার্যক্রম পরিচালিত হবে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন উপ-ব্যবস্থাপনা পরিচালক-২ ড. মো. আব্দুল কাদেরসহ বিভাগীয় প্রধান ও শাখা ব্যবস্থাপকরা।

প্রধান অতিথি মো. তাজুল ইসলাম বলেন, বাংলাদেশের সামগ্রিক অর্থনৈতিক বিকাশের জন্য ব্যাংকিং সেবা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাংলাদেশের জনগোষ্ঠীর দ্বারপ্রান্তে ব্যাংকিং সব সেবা প্রদানের পাশাপাশি যোগাযোগ/সম্পর্ক উন্নয়নের মাধ্যমে ব্যাংকের গ্রাহক পরিধি সম্প্রসারণ করার জন্যই এই সেবা মাস।

গ্রাহকের কষ্টার্জিত আমানতের বিশ্বস্ত সঙ্গী হিসেবে ব্যাংকের সংশ্লিষ্ট সব কর্মকর্তার আমানত বৃদ্ধির জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন ব্যবস্থাপনা পরিচালক। সেই সঙ্গে ক্যাম্পেইন চলাকালীন কাঙ্ক্ষিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় কর্মকৌশল ও দিকনির্দেশনা দেন। প্রত্যেক গ্রাহক যেন যথাযথ সেবা পান তা নিশ্চিত করতে বলেছেন তিনি।