‘চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম’র সাংগঠনিক সম্পাদক হলেন যিকরু হাবিবীল ওয়াহেদ

:: পাবলিক রিঅ্যাকশন ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৪ সপ্তাহ আগে
যিকরু হাবিবীল ওয়াহেদ। ফাইল ছবি

বৃহত্তর চট্টগ্রামের উন্নয়নের ঐতিহ্যবাহী এবং মর্যাদাপূর্ণ সংগঠন ‘বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটি’র নির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সংগঠক ও লেখক যিকরু হাবিবীল ওয়াহেদ।

সম্প্রতি সংগঠনটির স্থায়ী পরিষদের সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বকোণের পরিচালনা সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, কার্যকরী কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এসএম নূরুল হক এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন এইচএম মুজিবুল হক শাকুর।

সংগঠক লেখক যিকরু হাবিবীল ওয়াহেদ চট্টগ্রামের প্রথিতযশা শিক্ষক মাস্টার সুফি মুহাম্মদ নূরুল ইসলাম এবং রত্নগর্ভা পুরস্কারপ্রাপ্ত জয়নব ইসলাম হাবিবীর একমাত্র ছেলে।

যিকরু হাবিবীল ওয়াহেদ সমসাময়িক বিভিন্ন বিষয়ে অনলাইন গণমাধ্যম, আঞ্চলিক ও জাতীয় দৈনিক পত্রিকায় নিয়মিত লেখালেখি করেন। তিনি পুরস্কারপ্রাপ্ত জাতীয় সমাজ এবং শিক্ষাবান্ধব সংগঠন আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের (এবিএফ) সভাপতি, তরুণ উদ্যোক্তাদের সংগঠন বাংলাদেশ ইয়াং এন্টারপ্রেনার এসোসিয়েশন (বিওয়াইইএ) প্রেসিডেন্ট, তার পিতা-মাতার নামে প্রতিষ্ঠিত নূর-জয়নব ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক ধর্মীয় পেশাজীবী ব্যবসায়ী সংগঠনের সঙ্গে জড়িত।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় স্থায়ী পরিষদের সভাপতি, কার্যকর কমিটির চেয়ারম্যান এবং মহাসচিবসহ কমিটির সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।


[প্রিয় পাঠক, পাবলিক রিঅ্যাকশনের প্রায় প্রতিটি বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার অনুভূতির কথা আমাদের লিখে পাঠান। ছবিসহ মেইল করুন opinion2mail@gmail.com এই ঠিকানায়। যে কোনো খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। পাঠকের লেখা আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ।]