সরকারি কবি নজরুল কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা

:: Rayhan Hossain
প্রকাশ: ২ years ago

ক্যাম্পাস অ্যাম্বাসেডর:

৩৯ মাস পর কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এম ওয়াসিম রানাকে সভাপতি ও ফারুক হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য কবি নজরুল সরকারি কলেজ ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়।

কবি নজরুল কলেজ ছাত্রলীগের আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে ২২জনকে রাখা হয়েছে। তারা হলেন , কে এম সোহাগ, মেহেদী হাসান মিলন, মাইনুল খান, একরামুল আল গালিব, টিটব খান, বেলায়েত হোসেন সাগর, আনোয়ার হোসেন, সাগর দাড়িয়া, শাকিল খান, আল মামুন, আব্দুর রহমান শাহেদ, মাহমুদ খান রনক, মাসুম, নিজাম উদ্দিন, সহিদুল ইসলাম সজল, বায়েজিদ শিকদার, সবুজ পাটোয়ারি, ফিরোজ মাহমুদ, রফিকুল বেপারী (রবিউল), ইয়াছিন আরাফাত, রঞ্জন হাজরা, ইফতেখার বাপ্পি রায়ান।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে, সাইফুল ইসলাম, রুবেল খান, স্বপ্নীল আহমেদ কামাল, মোমিনুল ইসলাম বাপ্পি, ফাহিম হিরনের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন, বি এম সাদ্দাম, মেহেদী হাসান জয়, সিফাত হোসেন, কাজী ইব্রাহীম, রবিউল বাশার সোহান, রাফি উজ সাকলাইন, রাকিব হোসেন ও আমির হামজা।

উল্লেখ্য, কবি নজরুল কলেজ ছাত্রলীগের কমিটির এই বিজ্ঞপ্তিতে, জাহাঙ্গীর হোসেন টুটুল, খালেকুজ্জামান সুমন, জহিরুল ইসলাম রাকিব, শিমুল মোল্লা, নাদিম হোসেন, কৃষ্ণা দাস ও আল নাঈম শেখকে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে ঘোষণা করা হয়।