শিশু স্বপনার বাঁচার আকুতি

:: পা.রি. রিপোর্ট ::
প্রকাশ: ১ বছর আগে

রাজধানীর মিরপুরের বর্ণমালা মডেল স্কুলের শিক্ষার্থী স্বপনা। চার মাস আগে শিশুটির হাড়ের ক্যান্সার শনাক্ত হলে অর্থের অভাবে থেমে আছে তার চিকিৎসা। মহাখালীর ক্যান্সার হাসপাতাল চিকিৎসাধীন শিশুটির আকুতি, আমাকে বাঁচানোর মতো একজন ব্যক্তি কি নেই বাংলাদেশে?

বৃহস্পতিবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে এক সংবাদ সম্মেলন করে মেয়ের এ ইকুতির কথাগুলো বলছিলেন স্বপনার মা রহিমা বেগম।

পাবলিক রিঅ্যাকশনের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য স্বপনার বড় বোন আছমা বলেন, স্বপনাকে বাঁচাতে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সমাজ কল্যাণ মন্ত্রী, মন্ত্রীপরিষদসচিব, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন, স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্সহ সবাইকে চিঠি দিয়েছি। কিন্তু এখন পর্যন্ত একটি টাকা পাইনি।

রহিমা বেগম বলেন, চিকিৎসকরা জানিয়েছেন, স্বপনার চিকিৎসার জন্য প্রায় ১০ লক্ষ টাকা প্রয়োজন। দ্রুত সার্জারি করা না গেলে তার একটি পা কেটে ফেলে দিতে হবে। আমি গার্মেন্টে চাকরি করি। আমাদের মতো দরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয় এ টাকা জোগাড় করা সম্ভব নয়।

সবার কাছে আকুল আবেদন, আমার এই ছোট বোনটির দিকে আপনারা একটু তাকান, একটু সাহায্যের হাত বাড়িয়ে দিন। আমার অ্যাকাউন্ট নম্বর- রহিমা, ২১১১০৩০২৯৭৯৫৬, ডাচ বাংলা ব্যাংক, পল­বী শাখা এ সাহায্য পাঠাতে বলা হয়েছে। এ ছাড়া কেউ যদি বিকাশ নাম্বারে টাকা পাঠাতে চান তাহলে এই নাম্বারে পাঠাতে পারেন- ০১৭৪৭৮৯৫০০৮ (পার্সোনাল)। বর্তমান ঠিকানা: বাসা-৫৪/২, এভি-১/এ, আদর্শনগর, ১১/ই, পল্লবী, মিরপুর, ঢাকা-১২১৬।


আমাদের ইউটিউব চ্যানেলে ভার্চুয়াল মতামত ও অন্যান্য ভিডিও পাবেন।

গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথেই থাকুন।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net