শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৯ মাস আগে

মানিকগঞ্জে ৯ বছর বয়সী শিক্ষার্থীকে বলৎকারের ঘটনায় জাহাঙ্গীর আলম (২২) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে ভুক্তভোগী ওই মাদ্রাসা শিক্ষার্থীর মা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এরপর আসামি জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় সদর থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই শিক্ষার্থী মানিকগঞ্জ পৌর এলাকার আল হেরা ইন্টারন্যাশনাল মাদ্রাসার আবাসিকে থেকে হেফজ বিভাগে লেখাপড়া করে। ওই শিক্ষার্থীকে মোবাইলে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে রুমের বাহিরে ডেকে নেয় ওই শিক্ষক। এর কিছুক্ষণ পর তাকে বলৎকার করে। ওই শিশু শিক্ষার্থী কান্নাকাটি করলে জাহাঙ্গীর আলম ঘটনার বিষয়ে কাউকে কিছু না বলতে ভয়ভীতি দেখান। সকাল ৮টার দিকে ওই শিক্ষার্থী বাড়িতে গিয়ে কান্না করতে করতে তার মাকে বিষয়টি জানায়।

মামলার বাদী জানান, তার ছেলে সকালে বাড়িতে এসে কান্না করতে করতে বিষয়টি জানানোর পর তিনি মানিকগঞ্জ সদর থানায় এসে মামলা করেছেন। আসামি জাহাঙ্গীর আলমের সর্বোচ্চ শাস্তি দাবি করেন তিনি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিল হোসেন জানান, আসামি ওই মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।