মধ্যরাতে ওমর সানীর পোস্ট, কমেন্টে ‌‘ডিভোর্স’ প্রসঙ্গ

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৩ মাস আগে

মধ্যরাতে ফেসবুকে এক রহস্যময় স্ট্যাটাস দিয়েছেন ঢাকাই সিনেমার দশক নব্বইয়ের অন্যতম জনপ্রিয় ও সফল নায়ক ওমর সানী। স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আজকে আমি কোর্টে যাচ্ছি, তোরে আমি…।’

সোমবার (৮ জুলাই) দিনগত রাতে এ স্ট্যাটাস দেন তিনি।

রহস্যময় এ স্ট্যাটাস দেয়ার পরই নেটিজেনরা তাকে বিভিন্ন প্রশ্নবানে জর্জরিত করছেন। অনেকের প্রশ্নের রিপ্লাইও দিচ্ছেন তিনি। কারও ওপর রেগেও যাচ্ছেন জনপ্রিয় এ নায়ক।

জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর স্বামী ওমর সানী। মৌসুমী দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। ওমর সানী রয়েছেন ঢাকায়। আগেরদিন মৌসুমী চলচ্চিত্র এবং বাবা-মায়ের প্রসঙ্গ নিয়ে পোষ্ট দিয়েছিলেন। ফলে গতরাতে ওমর সানীর পোষ্ট ঘিরে আগ্রহ বিরাজ করছে নেটিজেনদের মধ্যে।

মো. মুকসাদুল হাসান নামে এক ফেসবুক ব্যবহারকারী ওমর সানীর স্ট্যাটাসের কমেন্টে লিখেছেন, ‘ডিভোর্স দিয়ে দিলেন নাকি’। রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘কাকে ভাই তোমার ওয়াইফ’।

মোহাম্মদ আলাউদ্দিন নামে একজন লিখেছেন, ‘এত রাতে কোর্ট বন্ধ… মাথা ঠান্ডা করুন ভাইজান’। রিপ্লাইয়ে ওমর সানী লিখেছেন, ‘বারোটার পর সকালের কথা বলা হয় বুইঝা কথা বললেন বোকা।’

কাজী হাসনাইন আহমেদ নামে একজন মজা করে লিখেছেন, ‘চৌধুরী সাহেব আবার আপনার পিছু লেগেছে!’

অভিনেতার সেই পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে পাঁচ হাজারের বেশি, কমেন্ট ২০০০ আর শেয়ার হয়েছে আড়াইশোর মতো।

ঢাকাই সিনেমার সাফল্যময় দশক নব্বইয়ের অন্যতম জনপ্রিয় ও সফল নায়ক ওমর সানী বহু দর্শকনন্দিত সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন। ১৯৬৯ সালের ৬ মে বরিশালে তাঁর জন্ম। পরিবারের উৎসাহ আর বাবার অনুপ্রেরণায় রুপালি দুনিয়ায় পথচলা শুরু করেন সানী। দারাশিকো পরিচালিত ‘সুজন সখী’ সিনেমায় প্রথম কাজ করেন। বহু দর্শকনন্দিত সিনেমায় কাজ করে জনপ্রিয়তা পেয়েছেন।