ভাইয়ের হাতে বোনের প্রাণহানি

:: সিলেট ব্যুরো ::
প্রকাশ: ১ বছর আগে

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে জায়গা সীমানার জের ধরে ভাইয়ের হাতে বোনের প্রাণহানি হয়েছে। নিহত জেসমিন বেগম (৩৫) ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী।

শনিবার (২৭ মে) সকাল ১০টায় জামালগঞ্জের ভিমকালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে এই ঘটনা ঘটে।

পাবলিক রিঅ্যাকশনের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

পুলিশ ও স্থানীয়রা জানান, জামালগঞ্জের ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামে জেসমিন বেগম ও চাচা মাহমুদ আলী পাশাপাশি বাড়ি। শনিবার সকালে জেসমিন নিজের নতুন দালানকোঠা তৈরি করতে গেলে চাচা মাহমুদ আলী ঘর তুলতে বাধা দেয়। এ নিয়ে চাচার সাথে জায়গা সীমানা নিয়ে বাকবিতন্ডা হলে এক পর্যায়ে জেসমিনকে তার চাচাতো ভাই মো. আশিকুল দা দিয়ে গলায় কোপ দেয়। দায়ের আঘাতে গুরুতর আহত জেসমিনকে তাৎক্ষিণভাবে পরিবারের স্বজনরা জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে পথিমধ্যে সে মারা যায়। এ ঘটনায় ঘটনাস্থল থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অভিযুক্ত চাচাতো ভাই এখনো পলাতক রয়েছে।

এ প্রসঙ্গে জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মীর মোহাম্মদ আব্দুন নাসের জানান, এ ঘটনায় জড়িত মাহমুদ আলীকে আটক করা হয়েছে। আর অভিযুক্ত মো. আশিকুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সিলেট/অমিতা সিনহা/ ২৮ মে, ২০২৩ ইং


আমাদের ইউটিউব চ্যানেলে ভার্চুয়াল মতামত ও অন্যান্য ভিডিও পাবেন।

গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথেই থাকুন।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net