বুবলীর ভিডিও বার্তার পর শাকিব-অপু কেন নীরব

::
প্রকাশ: ২ years ago

আনন্দধারা ডেস্ক: 
চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর সম্পর্ক নিয়ে এখন জোর গুঞ্জন চলছে চারপাশে। গত কয়েকদিন ধরে আলোচনার পর সংবাদ সম্মেলন না করে ভিডিও বার্তা নিয়ে হাজির হন বুবলী। কথা বলেন অপু বিশ্বাস-শাকিব খানের সর্ম্পক নিয়ে, তার এবং শাকিব খানের সর্ম্পক নিয়েও। কিন্তু অবাক করার বিষয় হচ্ছে, তার লাইভে এসে কথা বলার পর শাকিব খান এবং অপু বিশ্বাস দুজনেই এখনো এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেখাননি।

ছেলে, স্বামী ও সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে কেঁদে ভাসালেন বুবলী। কিছু দিন আগেই অভিনেত্রীর জন্মদিনে শাকিবের উপহার দেওয়া নাকফুল নিয়েও কম বিতর্ক হয়নি। আমেরিকায় ছেলের জন্ম দেওয়া থেকে বর্তমান যাবতীয় বিতর্ক নিয়ে এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন নায়িকা।

কিন্তু আর থাকতে পারলেন না। জনসমক্ষে কেঁদে ভাসালেন তিনি। কিছু দিন আগে শাকিব দাবি করেছিলেন, তার সঙ্গে বুবলীর কোনও সম্পর্ক নেই। ছেলের প্রয়োজন ছাড়া আর তেমন ভাবে অভিনেত্রীর সঙ্গে কোনও যোগাযোগ নেই নায়কের। এবার নীরবতা ভাঙলেন বুবলী। অপু বিশ্বাসের সঙ্গে শাকিবের সম্পর্ক ভাঙার কারণ কখনও যে তিনি নন, সে কথা স্পষ্ট করলেন নায়িকা। সঙ্গে বলেন এখন নায়কের সঙ্গে তার সম্পর্কের সমীকরণটা ঠিক কেমন।

প্রকাশিত ভিডিওতে বুবলী বলেন, আমেরিকায় যে এক বছর আমি ছিলাম সন্তান জন্মের সময়, তখন অনেক মোটা অঙ্কের টাকা খরচ হয়। সেখানে শাকিব দিয়েছিলেন শুধু ১৫ হাজার ডলার (ওই সময়ের ডলার মূল্যের হিসাবে প্রায় ১৩ লাখ টাকা)। বাকি সব খরচই আমি করেছিলাম। আমার ছেলের যাবতীয় দায়িত্ব আমারই। বাবা হিসাবে শাকিবের যেটুকু ইচ্ছা সেইটুকুই করেন।

ছেলে বীরের দায়িত্ব যে নায়ক নিতে রাজি নন, সেই আভাস পাওয়া গেছে নায়িকার কথায়। আর পাঁচটা মায়ের মতো ছেলেকে বড় করতে নায়িকা বুবলীও যে কম কষ্ট করছেন না, সেই কথাই বার বার ছেলের উদ্দেশে ভিডিওতে বলেন বুবলী।

নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে রোববার (৪ ডিসেম্বর) ৪১ মিনিটের দীর্ঘ এক ভিডিও প্রকাশ করে সবকিছু পরিষ্কার করে এসব কথা বলেন বুবলী। সেই ভিডিওর ক্যাপশনে লেখেন, ‘আমার কিছু কথা।’

কিন্তু এই ভিডিও প্রকাশের দুই দিন পার হয়ে তিন দিন হতে চললেও এখন পর্যন্ত গণমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগমাধ্যমে কোনো ধরণের মন্তব্যই করেননি শাকিব খান ও অপু বিশ্বাস। এর আগে বুবলী নানা প্রসঙ্গে কথা বলার পর বেশ কিছু পয়েন্টে পাল্টা জবাব দিয়েছিলেন শাকিব ও অপু।

তবে এবার বুবলীর এমন বক্তব্যের পরও কেনো জবাব না দেওয়ায় ভক্তদের মনে উঠেছে প্রশ্ন। তাহলে বুবলী যা বললেন সবই কি সত্যি? প্রশ্নটা থেকেই যাচ্ছে ভক্তদের মনে। হয়ত সময় হলে এর উত্তর পাওয়া যাবে।