বিচ্ছেদের পথেই এগুচ্ছেন রাজ-পরী?

:: আনন্দধারা ডেস্ক ::
প্রকাশ: ১ বছর আগে

বিচ্ছেদের খবরের মধ্যেই ছেলে রাজ্যের দশ মাস পূর্তি উপলক্ষে একসঙ্গে হয়েছিলেন রাজ-পরী। এটাকে তাদের ভক্তরা ইতিবাচক হিসেবে দেখেছিলেন। কিন্তু বাস্তবতা হচ্ছে- আলাদাই থাকছেন রাজ-পরী। সকালেই সংসার নিয়ে নতুন বার্তা দিয়েছেন পরীমণি।

lরোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন পরীমণি। সেখানেই ছেলের কেক কাটার মুহূর্তে পাশাপাশি হাস্যোজ্জ্বলভাবে দেখা মিলে এই তারকা দম্পতির।

ভিডিওটি পোস্ট করে পরীমণি লেখেন, আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। শুভ দশমাস বাপজান। মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই। সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

পরীর শেয়ার করা এই ভিডিওতে ভক্তরা তাদের সংসারে প্রাণের সঞ্চার দেখেছিলেন। অনেকেই রাজ্যকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি রাজ-পরী দম্পতির জন্য শুভ কামনাও জানাচ্ছিলেন।

কিন্তু ভক্ত ও শুভাকাঙ্খিদের খুশি আর বেশিক্ষণ টিকল না। আজ সকালে ফেসবুকে আরেকটি পোস্ট করে পরীমণি সংসার নিয়ে নতুন বার্তা দিয়েছেন।

নতুন পোস্টে পরীমণি বলেছেন, আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন…কিন্তু সব কি আর সবসময় এক হয়?

তিনি আরো লেখেন, আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোন ইস্যু টানবো না। নয় তারিখ রাতে নানা ভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানা ভাই রয়ে গেলেন আমার কাছে। আর রাজ চলে গেল রাজের মতো। আশা করি, এটা এখানেই শেষ হবে।