বইমেলায় মোহাম্মদ আব্দুল আজিজের ‘শ্রেষ্ঠ ছড়ার বই’

:: কলরব ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৭ মাস আগে

অমর একুশে গ্রন্থমেলা ২০২৪ উপলক্ষ্যে প্রকাশ হয়েছে যুক্তরাষ্ট্রপ্রবাসী হবিগঞ্জের লেখক মোহাম্মদ আব্দুল আজিজ’র নতুন ছড়াগ্রন্থ ‘শ্রেষ্ঠ ছড়ার বই’।

বইটি প্রকাশ করেছে সিলেটের দর্পণ প্রকাশ। লেখকের রচিত শ্রেষ্ঠ ছড়াসমূহ নিয়ে প্রকাশিত বইটিতে ছোটবড় দেড়শোর বেশি ছড়া রয়েছে। এছাড়া বইটির পাতায় পাতায় যোগ করা হয়েছে অভিনব চার লাইনের ‘মধুছন্দ’ শিরোনামে আরও শতাধিক ছোট্ট ছড়া।

১৬০ পৃষ্ঠার বইটির দাম ধরা হয়েছে ৪০০ টাকা। সব বয়সের উপযোগী এ বইটি এবারের বাংলা একাডেমির বইমেলায় রৌদ্রছায়া প্রকাশনীর ৫৫৫ নং স্টলে পাওয়া যাচ্ছে। এছাড়াও বইটি হবিগঞ্জ সদরের অবদান ফটোস্ট্যাট ও স্টুডেন্টস লাইব্রেরিসহ ঢাকার লেখাচিত্র প্রকাশনী, অনলাইন বুকশপ রকমারি ও বইফেরী থেকে ছাড়মূল্যে সংগ্রহ করা যাবে।

ইতিপূর্বে লেখকের ‘ছড়ার ঘড়া উপুড় করা’ ছড়াগ্রন্থটি বেশ সাড়া জাগায়। ‘শ্রেষ্ঠ ছড়ার বই’ তার তৃতীয় ছড়াগ্রন্থ। লেখকের ছড়াগ্রন্থ ‘আমার মায়ের হাসি’ ও গীতি কাব্যগ্রন্থ ‘সুরের তরী’ উল্লেখযোগ্য।


[প্রিয় পাঠক, পাবলিক রিঅ্যাকশনের প্রায় প্রতিটি বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার অনুভূতির কথা আমাদের লিখে পাঠান। ছবিসহ মেইল করুন opinion2mail@gmail.com এই ঠিকানায়। যে কোনো খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। পাঠকের লেখা আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ।]