প্রেমের ফাঁদে ফেলে প্রেমিকাকে গণধ’র্ষণ, আটক ৫

:: সিলেট ব্যুরো ::
প্রকাশ: ১২ মাস আগে

কিশোরীর সাথে প্রেম করার পর প্রেমিকাকে পর্যটন স্পটে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে একদল যুবক। এ ঘটনায় অভিযান চালিয়ে ৫জনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তিরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার সুলকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে হৃদয় (২৩) ও মেয়ে আখি আক্তার প্রিয়া (১৯), একই গ্রামের রমজান আলীর ছেলে আব্দুল আজিজ (২৪), একই ইউনিয়নের মথুরকান্দি গ্রামের একলাস মিয়ার ছেলে সামওয়েল আহমদ ইশা (২০) এবং হৃদয় (২২)।

এর আগে গত মঙ্গলবার রাতে ঘটনার পর পর শামীম আহমেদ (২৬) নামে এক ধর্ষককে গ্রেপ্তার করে সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানা পুলিশ।

জানা যায়, ‘ধর্ষণের শিকার’ কিশোরীর বাড়ি সুনামগঞ্জ সদর উপজেলায়। সে বিশ্বম্ভরপুর উপজেলার বাঘবেড় গ্রামের তার এক বান্ধবীর বাড়িতে যাওয়া-আসা করতো। একপর্যায়ে বান্ধবীর ভাইয়ের বন্ধু হৃদয় আহমদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গেল সোমবার মেয়েটি বান্ধবীর বাড়িতে গেলে হৃদয় আহমদ তাকে বেড়ানোর কথা বলে তাহিরপুর উপজেলার পর্যটন স্পট বারেক টিলায় নিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে হৃদয়ের আরও দুই বন্ধু পর্যটন এলাকা দেখতে যায়।

ফেরার সময় টিলার নির্জন স্থানে নিয়ে তিনজন মিলে ওই কিশোরীকে গণধর্ষণ করে। পরে রাতে মোটরসাইকেলে করে তাকে সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর এলাকায় ফেলে রেখে যায় ধর্ষণকারীরা। খবর পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মো. নাজিম উদ্দিন বলেন, পর্যটন সম্পট বারেক টিলায় গণধর্ষন ঘটনার মামলার ৫ আসামীকে বিভিন্ন স্থান থেকে বিশেষ অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে আসামীদের গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ কোর্ট হাজেতে পাঠানো হয়।

 

সিলেট/ অমিতা সিনহা/ ২৮ সেপ্টেম্বর ২০২৩ ইং।