পপির বিয়ে-সন্তান নিয়ে নতুন বিস্ফোরক তথ্য

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৯ মাস আগে

দীর্ঘদিন ধরে আড়ালে আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। এরিমধ্যে গত মঙ্গলবার (১২ ডিসেম্বর) কয়েকটি সংবাদমাধ্যমে খবরের শিরোনাম হোন যে, আদনান কামাল নামের এক জাহাজ ব্যবসায়ীকে বিয়ে করেছেন পপি।

সেই সংসারে দুই বছর বয়সী এক সন্তানও রয়েছে। নাম আয়াত।

কোথায় কোথায় বাসা বদল করে থেকেছেন এসব তথ্য ছিল। পপি সিনেমা থেকে দুরে থাকুন এটা চান তার স্বামী , এসব তথ্য ছিল। কিন্তু পপির কোনো বক্তব্য পাওয়া যায়নি সেসব খবরে।

আরও পড়ুন: আড়ালে থেকে প্রকাশ্যে এলো নায়িকা পপির স্বামী-সন্তান

কিন্তু আদনান কামালের সঙ্গে তার এক ছবি প্রকাশিত হওয়ায় এ খবরকে সবাই সত্যই মনে করেন।

বুধবার ( ১৩ ডিসেম্বর) আদনান কামাল ( পপির সেই কথিত স্বামী) দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন । তিনি জানান, একদিনেই আমি ভাইরাল হয়ে গেছি। পপি আমার স্ত্রীর পারিবারিক বন্ধু । তার সঙ্গে বিয়ের কোনো প্রশ্নই আসে না। হয়তো কেউ ষড়যন্ত্র করে এমনটা ছড়াচ্ছে।

এ ব্যবসায়ী বলেন, গতকাল আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। এ নিয়ে আমি খুবই বিরক্ত। এমনভাবে আমাকে প্রশ্ন করা হচ্ছে, আমি যেন রিমান্ডে রয়েছি।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপির সঙ্গে তাকে জড়িয়ে কথা হওয়ার কারণ হিসেবে এ ব্যবসায়ী বলেন, পপি ম্যাডাম আমাদের পারিবারিক বন্ধু। আমার স্ত্রীর বড় বোনের ফ্রেন্ড। ২০১৮ সালে পপি ম্যাডাম আমার ছোটবোনের বিয়েতেও এসেছিলেন। গায়েহলুদের অনুষ্ঠান এবং আমাদের শো-ও করেছেন। সেসময়ের ছবি গণমাধমে দেওয়া হয়েছে। পুরো বিষয়টিই মিথ্যা।