পদ্মা সেতুতে সেভ দ্য রোড-এর লিফলেট বিতরণ

:: পা.রি. ডেস্ক ::
প্রকাশ: ১ বছর আগে

পদ্মা সেতুতে বাইক অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও বাইকারদেরকে সকল নির্দেশনা মানার আহবান জানিয়ে লিফলেট বিতরণ ও শান্তি সড়ক সমাবেশ করেছে সেভ দ্য রোড।

দুর্ঘটনামুক্ত ঈদযাত্রার প্রত্যাশায় ২১ এপ্রিল সকাল ৮ টা থেকে পদ্মা সেতু মাওয়া প্রান্তে এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন সেভ দ্য রোড-এর প্রতিষ্ঠাতা ও সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী। বক্তব্য রাখেন মহাসচিব শান্তা ফারজানা, সাংগঠনিক সম্পাদক মহিদুল মল্লিক. আল আমিন মুন্না প্রমুখ।

পাবলিক রিঅ্যাকশনের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

এসময় নেতৃবৃন্দ বলেন, গত ৬ এপ্রিল জাতীয় প্রেসক্লাবে বাইক লেন ও পদ্মাসেতুতে বাইক চলাচলের অনুমোদনের দাবিতে বাইক র‌্যালী ও সমাবেশের পর যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের পদ্মা সেতুতে বাইক চলাচলের অনুমোদন দেয়ায় বাইকাররা খুশি হয়েছে। ছাত্র-যুব-জনতার পথবন্ধু সেভ দ্য রোড অনতিবিলম্বে বাইকলেন কার্যকরের পাশাপাশি সিসিটিভি ও ৫ কিলোমিটার পরপর পুলিশ বুথ স্থাপনের দাবি জানাচ্ছে। এই দাবি কার্যকর হলে সড়কপথ দুর্ঘটনা অনেক কমে আসবে।

সেভ দ্য রোড-এর মহাসচিব শান্তা ফারজানা বলেন, ঈদযাত্রা দুর্ঘটনামুক্ত রাখতে সারাদেশে সেভ দ্য রোড সচেতনতা, গবেষণা ও স্বেচ্ছাসেবা করছে। ১৫ বছর ধরে রেল- নৌ-আকাশ ও সড়কপথ দুর্ঘটনামুক্ত করার জন্য নিবেদিত সেভ দ্য রোড-এর সাথে সারাদেশে সাধারণ মানুষ সংযুক্ত হচ্ছে। আমরা বিশ্বাস করি সাধারণ মানুষ সচেতন হওয়ার পাশাপাশি সংশ্লিষ্ট সবাই সততার সাথে দায়িত্ব পালন করলে সকল পথ দুর্ঘটনামুক্ত হবে।


আমাদের ইউটিউব চ্যানেলে ভার্চুয়াল মতামত ও অন্যান্য ভিডিও পাবেন।

গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথেই থাকুন।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net