নিশাতকে হত্যার হুমকির ঘটনায় মামলা

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১০ মাস আগে

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নিশাত খানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ৬ জনকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক নেত্রী নিশাত খান নিজেই।

নিশাত খান মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তিনি জাতীয় মহিলা সংস্থা কুমিল্লা জেলা শাখার একজন সদস্য, দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

নিশাত খানের ভাই বলেন, আমার বোনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। আমি এর তীব্র নিন্দা জানাই। এটি গভীর ষড়যন্ত্রের অংশ।

নিশাত খান বলেন, মিনহাজুর রহমানের সঙ্গে ২০১১ সালে আমার পরিচয় হয়। ২০১২ সালে ইতালি প্রবাসী মিনহাজুর রহমান তার স্ত্রীর সঙ্গে তালাক হওয়ার কথা আমাকে জানান। আমাকে ২০১৩ সালে বিয়ের প্রস্তাব দেন এবং পারিবারিকভাবে ২০ লাখ এক টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। মিনহাজ বিদেশে ব্যবসার কথা বলে আমার কাছ থেকে ১ কোটি ২৮ লাখ টাকা নেয়। এ টাকা আমাকে পরিশোধ না করে আরও টাকা চান। এ নিয়ে শুরু হয় মনোমালিন্য। এর মধ্যে জানা যায় মিনহাজ মানবপাচার ও জালটাকার ব্যবসা করেন। এর দায়ে ইতালিতে মিনহাজুর রহমানের ৮ বছর নয় মাসের সশ্রম কারাদণ্ড ও ৫ লাখ ৫৪ হাজার ইউরো জরিমানা হয়।

তিনি আরও বলেন, এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করলে আমাকে অকথ্য ভাষায় গালাগালসহ দেশে এসে খুন করার হুমকি দেন মিনহাজ। এরপর দেশে এসে তিনি আমাকে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। আমাকে আমার সন্তানসহ বাসা থেকে বের করে দেন।