দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগদান

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১ বছর আগে
দুধ দিয়ে গোসল করে বিএনপিতে আবুল হাসেম সরদারের যোগদান। ছবি: সংগৃহীত

দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়েছেন শরীয়তপুরে আবুল হাসেম সরদার নামে এক ব্যক্তি। শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।

জানা গেছে শুক্রবার সকালে জেলা শহরের ধানুকা এলাকায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে আবুল হাসেম সবার সামনে দুধ দিয়ে গোসল করেন।

আক্ষেপ জানিয়ে আবুল হাসেম বলেন, আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে তিনি গত ৪০ বছর জড়িত থাকলেও তিনি কোনো মূল্যায়ন পাননি।

তিনি জানান, দীর্ঘদিন পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন। এমনকি বর্তমানে তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই-সংগ্রাম করেছেন জানিয়ে তিনি বলেন, দলের জন্য অত্যাচার, নির্যাতন সহ্য করলেও মূল্যায়ন পাননি। যে কারণে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিয়েছেন। এখন থেকে বিএনপির সব কর্মসূচিতে রাজপথে সক্রিয় থাকবেন তিনি।

অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দিন কালু তাকে ফুল ও ধানের শীষ দিয়ে বরণ করে নেন।

তবে শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর জানালেন ভিন্ন কথা। তিনি বলেন, আবুল হাসেম বর্তমানে আওয়ামী লীগের কোনো কমিটিতে নেই। তিনি নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করলেও মূলত তিনি বিএনপিরই লোক। হাসেম আওয়ামী লীগের কেউ না।