দিনাজপুরে নারীর অশ্লীল ছবি ছড়ানোর অভিযোগে যুবক আটক

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৭ মাস আগে
পর্নোগ্রাফী মামলায় আটক যুবক। ছবি: সংগৃহীত

দিনাজপুরে এক নারীর নগ্ন ছবি তৈরী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ফরহাদ হোসেন (২৭) নামে এক যুবককে আটক করেছে কোতোয়ালী পুলিশ।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে আদালতের মাধ্যমে পর্ণোগ্রাফী মামলায় আটককৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে ভুক্তভোগির দায়ের করা মামলার প্রেক্ষিতে ঢাকায় র‌্যাবের সহযোগিতায় ফরহাদ হোসেনকে আটক করে গত সোমবার (২৯ জানুয়ারী) রাতে দিনাজপুর কোতয়ালী থানায় নিয়ে আসে পুলিশ।

আটকৃকত ফরহাদ হোসেন দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের খট্টামাধবপাড়া এলাকার মো. ঈমান আলীর ছেলে।

মামলা এজাহার সূত্রে জানা গেছে, আটক ফরহাদ হোসেনের সাথে ভুক্তভোগী নারীর দীর্ঘদিনের বন্ধুত্ব সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে ফরহাদের বিয়ের প্রস্তাবে মেয়ের পরিবার রাজি না হওয়ায় অন্যত্র বিয়ে হয় ভুক্তভোগীর। পরবর্তীতে বিয়ের বিষয়টি জানতে পেরে অভিযুক্ত ফরহাদ ভুক্তভোগীর মুখ মন্ডল অন্য নারীর নগ্ন শরীরের সাথে অ্যাড করে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ভুক্তভোগীর স্বামী ও আত্মীয়-স্বজনের হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেয়। এর প্রেক্ষিতে ভুক্তভোগী নারী সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ায় কোতয়ালী থানায় ফরহাদ হোসেনের বিরুদ্ধে মামলা করেন।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ হোসেন জানান, ভুক্তভোগী নারীর এজাহার মুলে পর্ণোগ্রাফীর আইনে কোতয়ালী থানায় মামলা হলে ঢাকা থেকে র‌্যাবের সহযোগিতায় ফরহাদ হোসেনকে আটক করে দিনাজপুরে থানায় আনা হয়। আদালতের মাধ্যমে আটককৃত যুবককে জেল হাজতে প্রেরণ করা হয়।