ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হলেন শিমুল হোসেন শিশির

:: পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ২ মাস আগে
শিমুল হোসেন শিশির।

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন শিমুল হোসেন শিশির। তার বাড়ি যশোর সদর উপজেলা কচুয়া ইউনিয়নে।

শনিবার ৪ মে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর পূর্ণাঙ্গ কমিটিতে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ ও সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামিম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রূপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ এর কমিটি দেয়া হয়েছে।

শিমুল হোসেন শিশির এর আগে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। সাংগঠনিক সম্পাদক হওয়ার খবরে যশোরসহ বিভিন্ন জেলার সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ তাকে বিভিন্ন মাধ্যমে অভিন্দন জানান।


[প্রিয় পাঠক, পাবলিক রিঅ্যাকশনের প্রায় প্রতিটি বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার অনুভূতির কথা আমাদের লিখে পাঠান। ছবিসহ মেইল করুন opinion2mail@gmail.com এই ঠিকানায়। যে কোনো খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। পাঠকের লেখা আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ।]