জিলাপি কড়াইয়ে ঝলসে যাওয়া সেই জাপা নেতার মৃত্যু

:: সিলেট ব্যুরো
প্রকাশ: ১ বছর আগে

গত শনিবার সিলেটে ওসমানীনগরে ঘড়ি মেরামতের ইস্যুতে কথা কাটাকাটি জের ধরে হাতাহাতি হলে জিলাপি কড়াইয়ে পড়ে গিয়ে ঝলসে যায় জাতীয় পার্টি নেতা তাজিদ বক্স লিমন (৫৫)। ওই দিন থেকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েও শেষ রক্ষা হয়নি লিমনের।

শুক্রবার (৩১ মার্চ, ২০২৩) সকালে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতাল থেকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে লিমন চিকিৎসারত অবস্থায় সন্ধ্যায় মারা যান।

বিষয়টি নিশ্চিত করেন জেলা পরিষদের সাবেক সদস্য ও যুবসংহতি নেতা আশিক মিয়া।

পাবলিক রিঅ্যাকশনের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

নিহত লিমন উপজেলার গোয়ালাবাজার ইউপির নিজ করনসী গ্রামের মৃত খিদির বক্সের ছেলে। এছাড়া তিনি ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ছিলেন।

জানা যায়, গত ২৪ মার্চ শনিবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার গোয়ালাবাজারে অভিজাত কনফেকশনারী স্বাদের পাশের ছুরাব মিয়ার ঘড়ির দোকানে একটি ঘড়ি মেরামত করতে দেন তাজিদ বক্স লিমন। এ নিয়ে ইফতার পূর্ব মুহুর্তে ছুরাবের সাথে লিমনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটলে পাশে ফুটপাতে থাকা জিলাপি তৈরির কড়াইরে মধ্যে লিমন পরে যায়। জিলাপি তৈরীর গরম তেলে তার পুরো শরীর ঝলসে যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট সিলেটের ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।

সিলেট/অমিতা সিনহা/ ৩১ মার্চ ২০২৩


আমাদের ইউটিউব চ্যানেলে ভার্চুয়াল মতামত ও অন্যান্য ভিডিও পাবেন।

গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথেই থাকুন।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net