‘জওয়ান’ সিনেমায় কোন তারকা কত পারিশ্রমিক পেলেন

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১ বছর আগে

শাহরুখের ‘জওয়ান’ সিনেমা প্রশংসা ভাসছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলিউড বাদশা অভিনীত ও অ্যাটলি পরিচালিত এ সিনেমা।শাহরুখ ভক্তরা সিনেমাটি উপভোগের পাশাপাশি এটি নিয়ে বিভিন্ন তথ্য জানতে উন্মুখ হয়ে আছেন।

কেউ কেউ এ সিনেয়ায় তারকাদের পারিশ্রমিক সম্পর্কে জানতে চাইছেন। তাদের জন্য রইল এ সিনেমা তারকাদের পারিশ্রমিকের তথ্য-

‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন কিং খান। এ সিনেমায় অভিনয়ের জন্য় তাকে পারিশ্রমিক হিসেবে ১০০ কোটি রুপি দেওয়া হয়েছে। বাংলাদেশি মুদ্রায় এর পরিমাণ ১৩২ কোটি টাকারও বেশি। এছাড়াও মোট ব্য়বসার শতকরা ৬০ ভাগ আয় শাহরুখ পাবেন বলেও জানা গেছে।

‘জওয়ান’র অন্যতম তারকা দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় সেতুপতি। তার ঝুলিতে আছে বেশ কয়েকটি সুপার হিট সিনেমা। জানা গেছে ‘জওয়ান’ সিনেমার জন্য় ২১ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন এ অভিনেতা। যা বাংলাদেশি মুদ্রায় ২৭ কোটি টাকারও বেশি।

‘জওয়ান’ সিনেমার হাত ধরেই হিন্দি চলচ্চিত্র জগতে পা রাখলেন দক্ষিণের অভিনেত্রী নয়নতারা। এ সিনেমায় অভিনয়ের জন্য় ১০ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন তিনি। যা বাংলাদেশি মুদ্রায় ১৩ কোটির টাকারও বেশি।

প্রিয়মণি এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় শাহরুখের সঙ্গে অভিনয় করেছিলেন। ‘লাইফস্টাইল এশিয়ার’ নামের গণমাধ্যমে প্রকাশিত একটি রিপোর্ট অনুসারে, এ সিনেমার জন্য় ২ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছেন প্রিয়মণি। যা বাংলাদেশি মুদ্রায় আড়াই কোটির টাকারও বেশি।

দীপিকা পাড়ুকোন এখনো তার শীর্ষস্থান ধরে রেখেছেন বলিউডে। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, তার সম্পত্তির পরিমাণ ৫০০ কোটি টাকারও বেশি। ‘জওয়ান’ সিনেমার জন্য তিনি জন্য় ১৫ থেকে ৩০ কোটি রুপি পর্যন্ত দাবি করেছিলেন। তবে শেষ পর্যন্ত তিনি কত পারিশ্রমিক নিয়েছেন তা জানা যায়নি।