গভর্নিং বডির অপসারণ দাবিতে আইডিয়াল কলেজের শিক্ষকদের প্রতিবাদ চলছে

::
প্রকাশ: ২ years ago

পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট:
বর্তমান গভর্নিং বডিকে এরই মধ্যে বর্জনের ঘোষণা দিয়েছেন ধানমন্ডি আইডিয়াল কলেজের শিক্ষকরা। এবার গভর্নিং বডির অপসারণ দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে আইডিয়াল কলেজের শিক্ষকরা।

সোমবার গভর্নিং বডির অপসারণের দাবিতে কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীরা কলেজে প্রতিবাদ মঞ্চে অবস্থান নেয়। গভর্নিং বডির পূর্ব নির্ধারিত সভা কলেজে অনুষ্ঠিত হতে দেয়নি কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিরা।

আজ তাদের আন্দোলনের সাথে একাত্মতা প্রকাশ করে স্থানীয় অভিভাবকরাও প্রতিবাদ মঞ্চে আসে। দাবি আদায় না হওয়া পর্যন্ত তাদের এই আন্দোলন চলবে বলে জানিয়েছে শিক্ষকরা।

আরও পড়ুন: আইডিয়াল কলেজের শিক্ষকদের গভর্নিং বডি বর্জন

প্রতিবাদ মঞ্চে বক্তব্য রাখেন, পদত্যাগকৃত গভর্নিং বডির শিক্ষক প্রতিনিধি বজলুর রহমান সাইফুল, ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ রেজওয়ানুল হক, জীব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হুদা সহ আরো অনেক শিক্ষকবৃন্দ।

এর আগে, শনিবার (২৮ জানুয়ারি) অর্থ আত্মসাৎসহ নানা অনিয়মের অভিযোগে বর্তমান গভর্নিং বডিতে ‘অনাস্থা’ জানিয়ে তাদের বর্জনের ঘোষণা দেয় শিক্ষকরা। একই সঙ্গে গভর্নিং বডি গঠনে নতুন করে নির্বাচনের দাবি জানান তারা। বিভিন্ন অনিয়মের বিষয়ে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তদন্তের দাবিও জানান।

 


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। আপনিও লিখুন।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net