কামরাঙ্গীরচরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে গৃহবধুর মৃত্যু

::
প্রকাশ: ২ years ago

পাবলিক রিঅ্যাকশন ডেস্ক:
রাজধানীর কামরাঙ্গীরচর মাদবর বাজার এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাদিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেল সোয়া চারটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পরে স্বজনরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে পাঁচটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে হাসপাতালে নিয়ে আসা তার স্বামী নুর আলম বলেন, আমার একমাত্র সন্তান দেড় বছরের জিসান, বিকেলে সে পাঁচ তলার জানালা দিয়ে তার পরনের গেঞ্জি শার্ট নিচে ফেললে ওগুলো তিন তলার জানালার কার্নিশে গিয়ে পড়ে। সেই জামাগুলো আমার স্ত্রী তৃতীয় তলার জানালার ভিতর দিয়ে রট ঢুকিয়ে জামা গুলো ভবনের নিচে ফেলার চেষ্টা করলে সেই রড বাড়ি খায় ৪৪০ লাইনের বিদ্যুতের তারে, সঙ্গে সঙ্গে তারে বিস্ফোরণ ঘটে পরে সে ঘরের ভিতর অচেতন হয়ে পড়ে যায়। পড়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আমাদের বাড়ি ভোলা, বর্তমানে কামরাঙ্গীরচর মাদবর বাজার বেড়িবাধ পাঠাগার সংলগ্ন একটি পাঁচ তলা ভবনে পরিবার নিয়ে থাকি। আমার স্ত্রী তারা চার বোন সে ছিল মেঝ, আমার একমাত্র সন্তান জিসান দেড় বছর।

ঢামেক পুলিশ ক‍্যাম্পে ইনচার্জ (পরিদর্শক) ম. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানাকে জানানো হয়েছে।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net