কর্মী দল নিয়ে সুধী সমাবেশে জননেতা জাহাঙ্গীর আলম সরকার

:: পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১০ মাস আগে

দেশের যোগাযোগ ব্যবস্থায় যুগান্তরকারী পরিবর্তন নিয়ে আসা বর্তমান আওয়ামী লীগ সরকারের সাফল্যে যোগ হচ্ছে আরো একটি পালক। মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশ শনিবার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে ঢাকার আরামবাগে একটি সমাবেশেরও আয়োজন করা হয়।

মেট্রোরেল উদ্বোধনের এই মহেন্দ্রক্ষণ উপভোগ এবং সুধী সমাবেশকে আরো সাফল্যমন্ডিত করতে কুমিল্লা জেলার সুদূর মুরাদনগর থেকে দলীয় নেতাকর্মীর এক বিশাল বহর নিয়ে ঢাকায় আসেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার।

আপাদমস্তক রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম সরকার এ প্রসঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, বর্তমান সরকার সারা দেশের যোগাযোগ ব্যবস্থায় যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসার পাশাপাশি ঢাকার পরিবহন সেক্টরে ও আমূল পরিবর্তন এনে দিয়েছে। আজ আগারগাঁ থেকে মতিঝিল অংশের উদ্বোধনের মাধ্যমে ঢাকার বড় একটি অংশের নাগরিকরা মেট্রোরেলের সুবিধার আওতায় আসবে। আজকে এই উদ্বোধনের দিন আমাদের জন্য একটি উৎসবের উপলক্ষ। এই উপলক্ষকে আরো রাঙিয়ে দিতে আমরা আজ এখানে হাজির হয়েছি।

এই সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় নিয়ে আশাবাদ ব্যক্ত করেন।

ছাত্র জীবন থেকেই রাজনীতির সঙ্গে জড়িত জাহাঙ্গীর আলম সরকার। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার ক্রীড়া সম্পাদক ছিলেন, আবাহনী ক্রীড়া চক্রে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন, ১৯৮৫ সালে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

তৃণমূলের জনপ্রিয় এই রাজনীতিবিদ ১৯৮৯ থেকে ২৭ বছর ধরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। তিনি বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি রমনা ভবন বনিক সমিতির সভাপতি।