এরশাদের চেয়ারে এরিক বসবে: বিদিশা

::
প্রকাশ: ২ years ago

সিলেট ব্যুরো:
‘এরশাদ আমার জন্য কিছুই রেখে যাননি। আমানত হিসেবে রেখে গেছেন আমাদের সন্তান এরিক। আর শক্তি হিসেবে রেখে গেছেন আপনাদেরকে। আপনারাই আমার শক্তি। এরিক জাতীয় পার্টির একমাত্র উত্তরাধিকার।

শুক্রবার (০৬ জানুয়ারি) সকালে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বিভাগীয় কর্মী সমাবেশ ও সম্মেলনের প্রস্তুতি সভায় জাতীয় পার্টির (পুনঃগঠন প্রক্রিয়া) ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা এরশাদ এসব মন্তব্য করেন।

এরশাদের পত্নী বিদিশা ভরা মঞ্চে বলেন, জাতীয় পার্টি আমি ঠিকই ছিনিয়ে আনবো ইনশা আল্লাহ। হুসেইন মুহম্মদ এরশাদের চেয়ারে এরিক বসবে, সেটা বেশি দূরে নয়। এরশাদ হযরত শাহজালালের পূণ্যভূমি ও এখানকার মানুষকে ভালোবাসতেন। তাই এই পূণ্যভূমি থেকেই আমি নির্বাচনী প্রচারণা শুরু করছি।’

তিনি আরো বলেন, পল্টন, বনানী, সিলেট, চট্টগ্রাম, রাজশাহী ও রংপুরসহ সমস্ত দপ্তরে এরিক যাবে এবং তার বাবার চেয়ারে বসবে।

আয়োজিত জাতীয় পার্টি (পুনঃগঠন প্রক্রিয়া) সিলেট জেলা শাখার সভাপতি এডভোকেট সালেহ আহমদ চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন – এরিক এরশাদ প্রধান বক্তা ও দলের কো-চেয়ারম্যান দয়াল কুমার বড়ুয়া, বিদিশার রাজনৈতিক উপদেষ্টা বিগ্রেডিয়ার জেনারেল (অব.) মো. তানভির ইকবাল, যুগ্ম মহাসচিব মেজর (অব.) সিকদার আনিসুর রহমান, পীরজাদা সৈয়দ জুবায়ের আহমদ, মেজর (অব.) শিবলী মো. সাদিক, জাফর ইকবাল নিরব, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাফিস মাহবুব প্রমুখ।

সিলেট/অমিতা/৪ জানুয়ারি ২০২৩