ইভ্যালির প্রতিষ্ঠাতার বিরুদ্ধে সস্ত্রীক গ্রেপ্তারি পরোয়ানা জারি

:: পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৯ মাস আগে

ই-কমার্স ভিত্তিক কোম্পানি ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে কক্সবাজার আদালত।

রোববার (১৭ ডিসেম্বর) বিকেলে ভুক্তভোগী গ্রাহক রবিউল হাসানের চেক প্রতারণার অভিযোগে ৮ জনের বিরুদ্ধে দায়ের করা মামলায় কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্রীজ্ঞান তঞ্চঙ্গ্যার আদালত মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

৪৫ দিনে পণ্য হাতে পাওয়ার প্রতিশ্রুতি পেয়ে ১২ লক্ষ ৩০ হাজার টাকার তিনটি মোটর সাইকেল অর্ডার করেছিলেন মামলার বাদি ভুক্তভোগী রবিউল হাসান। পণ্য হাতে না পেয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতার বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন বলে জানান বাদি পক্ষের আইনজীবী এড. মোহাম্মাদ রাশেদ।

এর আগে ১০ ডিসেম্বর ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। এরপর যথাক্রমে দাপ্তরিক নানা কার্যক্রম শেষে রোববার ১৭ ডিসেম্বর ইভ্যালির কার্যালয়ে এই গ্রেপ্তারি নোটিশ প্রেরণ করা হয় বলে জানান বাদী পক্ষের আইনজীবী।

২০১৮ সালের ডিসেম্বরে যাত্রা শুরুর পরপরই কম দামে পণ্য বিক্রির বিজ্ঞাপন দিয়ে সাড়া ফেলে অনলাইন মার্কেট প্লেস ইভ্যালি। তবে অর্থ দিয়েও পণ্য না পাওয়ায় গ্রাহকদের অসন্তোষ দিন দিন বাড়তে থাকে।