আলোচিত দম্পতি মুশতাক-তিশার সংসারে কি বেবি আসছে?

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৪ মাস আগে

আলোচিত-সমালোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশাকে ঘিরে নতুন গুঞ্জন ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই দম্পতি সন্তানের বাবা-মা হতে চলেছেন, এমন গুজবে সয়লাব ফেসবুক।

শুরু থেকেই এই আলোচিত-সমালোচিত দম্পতির কার্যক্রম নিয়ে একটি শ্রেণী আগ্রহ দেখিয়ে আসছে। বেবি হওয়ার খবরটিও তেমনি চাউর হয়। যদিও প্রথমদিকে খন্দকার মুশতাক কিংবা তিশা চুপচাপ ছিলেন। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন খন্দকার মুশতাক আহমেদ।

একটি সংবাদমাধ্যমকে এ বিষয়ে তিনি বলেন, এমন কোনো খবর নেই। জীবন এগিয়ে যাচ্ছে জীবনের নিয়মে। যদি আল্লাহপাক এমন কোনো সুযোগ দেন, তাহলে সবাইকে জানাবো। যেভাবে গুজব ছড়িয়েছে, তাতে করে মাইক দিয়ে গোটা শহরকে জানাবো, ঘোড়ার গাড়ির মিছিল বের করবো।

অসম বয়সি এই দম্পতির প্রেম-বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। এবার শোনা যাচ্ছে, তাদের সন্তানের খবর। ৬০ বছর বয়সী মুশতাক তিশার বাবার চেয়েও বয়সে বড়, এমনটাই দাবি। সেসব কোনো কিছুই বাঁধা হয়ে দাঁড়ায়নি তাদের সম্পর্কে।

১৮ বছরের তিশা জানান, ভালোবেসে এবং স্বেচ্ছায় তিনি বিয়ে করেছেন ৬০ বছরের মুশতাক আহমেদকে। স্বামীকে নিয়ে খুব সুখেই আছেন। বিয়ের আগে তাদের সেভাবে কেউ না চিনলেও এখন নতুনভাবে বেশ পরিচিতি লাভ করেছেন তারা।

ব্যক্তিজীবনে এক কন্যাসন্তান রয়েছে খন্দকার মুশতাকের। সেই মেয়ের সঙ্গে বন্ধুর মতো মানিয়ে নিয়েছেন তিশা।
সংবাদমাধ্যমকে তিশা জানিয়েছেন, স্বামীকে বুড়ো বলে মনে করেন না তিনি। তার স্বামীর সেই মনটা ৩৭ বছরের তরতাজা যুবকের মতো। তাই বয়সের ব্যবধান তাদের সম্পর্কে বাধা হয়ে ওঠেনি। স্বামীর অনুপ্রেরণাতেই লেখাপড়া চালিয়ে যাচ্ছেন তিশা।

অনেকেই মন্তব্য করেছেন যে টাকার জন্য বিয়ে করেছে তিশা। কিন্তু মুশতাক বলেন, ‘তিশা ভালো পরিবারের সন্তান। সে ভালোবেসে আমাকে বিয়ে করেছে। এখানে টাকা-পয়সার লোভের প্রশ্নই আসে না’।