‘আমার কাছে ভালোবাসা শর্তহীন…’ বললেন অভিনেত্রী

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৮ মাস আগে

বিতর্ক যেন পিছু ছাড়ে না শ্রীময়ী চট্টরাজের। তিনি যে ছবিই পোস্ট করুন না কেন, তা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। তার উপর আবার অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের সঙ্গে তার সম্পর্ককে কেন্দ্র করে বিস্তর জল্পনা। এবার নতুন ছবি পোস্ট করতেই ধেয়ে এল নানা ধরনের মন্তব্য।

একটি রিল ভিডিও পোস্ট করেছেন শ্রীময়ী। যে ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বান্ধবীর মুখ থেকে কেক খাচ্ছেন তিনি। ব্যস ওই ছবি দেখেই বিস্তর নিন্দা।

নিজের পরবর্তী পোস্টে যেন সেই বিদ্রুপেরই জবাব দিলেন অভিনেত্রী। ভিডিও পোস্ট করেই জানালেন শ্রীময়ী। এবার কেক নয় সরাসরি চুম্বন ও ভালো কিছু মুহূর্তের কোলাজ ভিডিও পোস্ট করলেন। আর ক্যাপশনে লিখলেন, ‘আমার অভিধানে ভালোবাসা সবসময় শর্তহীন। প্রেমের কোনও সীমানা নেই, কোনও লিমিট নেই, নেই কোনও তুল্যমূল্য বিচার। আমার ও আমার ১০ বছরের ভাগ্নীর এই সম্পর্ক ঈশ্বরের আশীর্বাদের মতো, আর আমার বিশ্বাস এটি এই পৃথিবীতে ভালোবাসার সবচেয়ে পবিত্র রূপ।’

শনিবার কেক কামড়ানোর ছবিটি পোস্ট করে ক্যাপশনে শ্রীময়ী লিখেছিলেন, ‘একেই বলে নিঃস্বার্থ ভালোবাসা।’ তবে নেটিজেনদের একাংশের শ্রীময়ীর ছবি একেবারেই পছন্দ হয়নি।

‘কাঞ্চনকে দিয়ে আর পোষাচ্ছে না?’ এমন কথা লেখা হয় পোস্টের কমেন্টবক্সে। সমকামী বলেও কটাক্ষ করা হয়। এই সমস্ত ব্যঙ্গ-বিদ্রুপের জবাবই যেন পরের পোস্টে দিয়েছেন অভিনেত্রী।