অবশেষে চাকরিতে যোগ দিলেন কণ্ঠশিল্পী আসিফ

:: পা.রি. রিপোর্ট ::
প্রকাশ: ২ years ago

দুই দশকেরও বেশি সময় ধরে গানে গানে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। গায়ক পরিচয়ের বাইরে এবার নতুন জীবন শুরু করলেন তিনি, তাও আবার নতুন পরিচয়ে। গানই যার নেশা ও পেশা তিনি আসিফ আকবর, যাকে বলা হয় বাংলা গানের যুবরাজ।

নাম লেখালেন চাকরি জীবনের খাতায়। জীবনের প্রথমবারের মতো চাকরিতে যোগ দিয়েছেন জনপ্রিয় এই গায়ক। বিষয়টি নিশ্চিত করেছেন আসিফ নিজেই।

পাবলিক রিঅ্যাকশনের সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

জানা গেছে, ভার্সাটিলো গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের ‘হ্যালো সুপারস্টারস’ (অ্যাপ) বাংলাদেশের প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন আসিফ আকবর। বাংলাদেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গের দায়িত্বও সামলাবেন তিনি।

এ নিয়ে রোববার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অনুভূতি প্রকাশ করে আসিফ লেখেন, ‘মার্চের এক তারিখ থেকেই আমার চাকরি জীবন শুরু হয়েছে। জীবনে প্রথম কোনো চাকরিতে যোগদান করলাম। আজ থেকে আমি আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করতে যাচ্ছি।’

তিনি লেখেন, ‘চাকরির অফার এবং ধরন— দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরও একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি।’

এই চাকরি মাধ্যমে ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ রয়েছে উল্লেখ করে তিনি আরও লেখেন, ‘এই চাকরির মাধ্যমে দেশের জন্য, আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আমার আছে।

‘আমার জন্য দোয়া করবেন সবসময়ের মত। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালবাসা অবিরাম।’


আমাদের ইউটিউব চ্যানেলে ভার্চুয়াল মতামত ও অন্যান্য ভিডিও পাবেন।

গুরুত্বপূর্ণ সব লেখা পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথেই থাকুন।


Public Reaction একটি মতামতভিত্তিক সাইট।
মূলধারার সংবাদ এবং মতামত, প্রবন্ধ, গল্প, কবিতাসহ সৃজনশীল লেখা প্রকাশের একটি মুক্তমাধ্যম এটি। লিখুন আপনিও।
ইমেইল: opinion2mail@gmail.com, info@publicreaction.net