অটোরিকশা থেকে নামিয়ে ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণ

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৮ মাস আগে
গ্রাফিক্স

অটোরিকশা থেকে নামিয়ে ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। শাহরাস্তি রঘুরামপুর ব্রিজ সংলগ্ন একটি এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে।

ভিক্ষুককে সংঘবদ্ধ ধর্ষণের দায়ে বিল্লাল হোসেন (২৮) ও ইমাম হোসেন মিয়াজী (২১) নামে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৩ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটেছে।

এ তথ্য নিশ্চিত করে শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, ঘটনার দিন রাতেই দুজনকে গ্রেপ্তার করা হয়। রোববার (১৪ জানুয়ারি) দুপুরে তাদের চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেপ্তার বিল্লাল হোসেন (২৮) ও ইমাম হোসেন মিয়াজীর (২১) বাড়ি শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের যাদবপুর গ্রামে। আর পলাতক আসামিরা হলো যাদবপুর গ্রামের বেলায়েত হোসেন (৩০) ও আব্দুল কাদির (২০)।

শাহরাস্তি থানা-পুলিশ জানায়, গত শনিবার রাতে শাহরাস্তি বেরনাইয়া বাজার থেকে রঘুরামপুর ব্রিজ সংলগ্ন একটি স্থানে চার যুবক ওই ভিক্ষুককে অটোরিকশা থেকে নামিয়ে স্থানীয় শাহআলমের নির্মাণাধীন একতলা বিল্ডিংয়ের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ওইসময় ভুক্তভোগীর ডাক-চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে পুলিশ খবর দেয়। পরে ওই ভিক্ষুককে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করে।

ওসি মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীর মেডিকেল পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


[প্রিয় পাঠক, পাবলিক রিঅ্যাকশনের প্রায় প্রতিটি বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার অনুভূতির কথা আমাদের লিখে পাঠান। ছবিসহ মেইল করুন opinion2mail@gmail.com এই ঠিকানায়। যে কোনো খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। পাঠকের লেখা আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ।]