৩১ বছরের ক্যারিয়ারে প্রথমবার লিপকিস দৃশ্যে কাজল

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে

৩১ বছরের লম্বা ক্যারিয়ারে কখনো ক্যামেরার সামনে লিপকিস করতে দেখা যায়নি বলিউড অভিনেত্রী কাজলকে। তবে ওটিটিতে পা রেখেই পালটে গেলেন ৪৮ বছর বয়সি এ অভিনেত্রী। 

‘লাস্ট স্টোরিজ ২’-এ কুমুদ মিশ্রার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে নজর কেড়েছিলেন কাজল, এবার একধাপ এগিয়ে সোজা সহ-অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন অভিনেত্রী। ক্যারিয়ারের প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ট্রায়াল… প্যায়ার, খুন, ধোঁকার জন্য ‘নো-কিসিং পলিসি’ ভাঙলেন কাজল, যা দেখে চক্ষু চড়কগাছ কাজল ভক্তদের।

গত ১৪ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে এই ওয়েব সিরিজের। সোশ্যাল মিডিয়ায় তেমন ভালো সাড়া ফেলেনি ‘দ্য ট্রায়াল’, কিন্তু সিরিজে কাজলের ‘কিসিং সিন’ নিয়ে চর্চা থামছে না।

মার্কিন টিভি সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর রিমেক ‘দ্য ট্রায়াল’। ‘দ্য ট্রায়াল’ দেখে মোটেই সন্তুষ্ট নয় নেটিজেনরা। এই কোর্টরুম ড্রামাকে মার্কিন সিরিজের ‘সস্তা কপি’র তকমা দিয়েছেন অনেকেই।

ঘনিষ্ঠ এই দৃশ্যে কাজলের সহশিল্পী ছিলেন টিভি অভিনেতা আলী খান। এই চুম্বন দৃশ্যের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

আলী খান বলেন, ‘আমরা বিলাসবহুল হোটেলে এই দৃশ্যের শুটিং করেছি। পরিচালক আমাদের কাছে জানতে চেয়েছিলেন, দৃশ্যটির জন্য ক্লোজ সেট চাই কিনা (সেটে শুধু অপরিহার্য কয়েকজন মানুষ হাজির থাকতে পারবেন)। এই দৃশ্যের চিত্রায়ণের সময় আমাদের মাঝে কোনো লজ্জাবোধ ছিল না। আমরা বেশ কয়েকবার দৃশ্যটির রিহার্সেল করেছিলাম, তারপর শট দিই। শট শেষে মনিটরে গিয়ে দৃশ্যটি দেখে বাকিদের কাছে জানতে চাই সব ঠিক আছে কিনা। তারপর অন্য দৃশ্যের প্রস্তুতি শুরু করি।’

আমেরিকান সিরিজ় ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’। এ সিরিজে আইনজীবী নয়নিকা সেনগুপ্তের চরিত্রে অভিনয় করেছেন কাজল। সিরিজটিতে স্বামী-স্ত্রী রূপে দেখা যায় কাজল ও কলকাতার অভিনেতা যিশু সেনগুপ্তকে।

১৯৯২ সালে বলিউডে অভিষেক ঘটে বলিউড অভিনেত্রী কাজলের।