‘সুড়ঙ্গ’র পর প্রলয়ে ঝড় তুলবেন নুসরাত ফারিয়া

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে

আবারও নুসরাত ফারিয়াকে দেখা যাবে আইটেম গার্ল হিসেবে। এবার তিনি নাচবেন কলকাতার হিট সিনেমা ‘প্রলয়’-এর সিক্যুয়েলে। তবে এটি সিনেমা হিসেবে নয়, রাজ চক্রবর্তী ‘আবার প্রলয়’ নামে সিক্যুয়েলটি তৈরি করেছেন ওয়েব সিরিজ আকারে। এখানেই ‘মেনকা’ নামের গানে কোমর দোলাবেন ফারিয়া।

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। সম্প্রতি তার ‘আবার বিবাহ অভিযান’ সিনেমাটি মুক্তি পেয়েছে। কমেডি ধাঁচের গল্পের এ সিনেমা দর্শককে মুগ্ধ করেছে। এখানে তাকে দেখা গেছে কলকাতার নায়ক অঙ্কুশ হাজরার বিপরীতে। নুসরাত ফারিয়া আগুন ছড়িয়েছেন ‘সুড়ঙ্গ’ সিনেমার আইটেম গানেও। ‘কলিজা আর জান’ শিরোনামের গানটিতে তিনি নাচের ঝড় তুলেছেন আফরান নিশোর সঙ্গে। সেই সাফল্যের রেশ থাকতে থাকতেই নতুন ধামাকা নিয়ে আসতে চলেছেন তিনি।

গানটির একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে সমাজমাধ্যমের পাতায়। তাতে দেখা যাচ্ছে, নুসরাত ফারিয়ার সঙ্গে এই গানে গৌরভ চক্রবর্তীও নাচবেন। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুক পাতায় প্রকাশিত পোস্টারের ক্যাপশনে লেখা হয়েছে, ‘ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।’ আজ থেকেই গানটি দেখা যাবে ইউটিউবে।

২০১৩ সালে সিনেমা হলে মুক্তি পেয়েছিল ‘প্রলয়’। গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের বিষয় নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ছবিটি তৈরি করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল, তা হলো নির্বিচারে নারী ধর্ষণ। আর এবার তিনি দর্শকের জন্য নিয়ে এলেন ‘আবার প্রলয়’। নিজের পরিচালনায় প্রথম ওয়েব সিরিজে তিনি যে ঘটনাকে কেন্দ্র করে গল্প সাজিয়েছেন, তা হলো নারী পাচার। এবারের গল্পের প্লট সুন্দরবনের প্রত্যন্ত গ্রাম, যেখান থেকে প্রায় প্রতিদিনই একের পর এক নাবালিকা নিখোঁজ হয়ে যাচ্ছে। আসলে এদের স্থানীয় ছেলেরা প্রেমের ফাঁদে ফেলে পাচার করে দিচ্ছে দেশ-বিদেশে।

ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন শাশ্বত বন্দ্যোপাধ্যায়। তার চরিত্র স্পেশাল ক্রাইম বেঞ্চের অফিসার। প্রথম কিস্তিতেও এই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এ ছাড়াও সিরিজে আছেন সোহিনী সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস মণ্ডলরা। গল্প লিখেছেন রাজ চক্রবর্তী ও পদ্মনাভ দাশগুপ্ত। এই জুটি এর আগেও টলিউডকে একের পর এক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন। তাই প্রথমবার ওয়েব সিরিজেও তাদের নিয়ে প্রত্যাশা বাড়ছে দর্শকদের।

রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের ব্যানারে এ সিরিজের মাধ্যমেই প্রযোজনায় হাতেখড়ি হয়েছে অভিনেত্রী তথা রাজের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও। জি-ফাইভে ১১ আগস্ট থেকে দেখা যাবে সিরিজটি।