সমাজসেবী ফয়েজ নুরের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৪ মাস আগে

সমাজসেবী মোহাম্মদ ফয়েজুল ইসলাম ফয়েজ নুর এর রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক ও রাজনীতিবিদ ফখরুল আম্বিয়া সাহেবের উদ্যোগে রবিবার বাদ এশা শাহজালাল (রহঃ) দরগাহ জামে মসজিদ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা আব্দুল হক মিরাশী, হাফিজ ফখরুল ইসলাম, ক্বারি আব্দুল মতিন, হাফিজ নোমান আহমদ, হাফিজ আব্দুল হামিদ, হাফিজ মোস্তফা আহমদ, মাওলানা গুলজার আহমদ, হাফিজ ফয়সল আহমদ প্রমুখ সহ মুসল্লিগণ।
মোনাজাতে মহান আল্লাহ পাক এর দরবারে ফয়েজুল ইসলাম ফয়েজ নুর এর পরিপূর্ণ সুস্থ ও দীর্ঘ নেক হায়াত কামনা করে দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ লেখক ও কলামিস্ট হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

[প্রিয় পাঠক, পাবলিক রিঅ্যাকশনের প্রায় প্রতিটি বিভাগে আপনিও লিখতে পারেন। আপনার অনুভূতির কথা আমাদের লিখে পাঠান। ছবিসহ মেইল করুন opinion2mail@gmail.com এই ঠিকানায়। যে কোনো খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। পাঠকের লেখা আমাদের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ।]