‘শাকিব খান নামটি সোহান ভাইয়ের দেওয়া’

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৯ মাস আগে

সদ্য প্রয়াত সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার পর্দায় আবিষ্কার করেন শাকিবকে। ১৯৯৯ সালে মুক্তি পায় শাকিব খান অভিনীত প্রথম ছবি।

সোহানুর রহমান সোহানের মৃত্যুর খবরে শাকিব ফিরে গেলেন প্রায় দুই যুগ পেছনে। সোহানুর রহমান সোহানের মৃত্যু সংবাদ ছড়িয়ে যাওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক জানাচ্ছেন সাধারণ দর্শক থেকে শোবিজ অঙ্গনের তারকারা।

বাদ যাননি শাকিব খানও।

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শোক প্রকাশ করেন।

শাকিব নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেন, আমার এই শাকিব খান নামটি সোহান ভাইয়ের দেওয়া। সত্যি কথা বলতে, তার সম্পর্কে কিছু বলার বা লেখার ভাষা হারিয়ে ফেলেছি। ভাবী এবং সোহান ভাইকে মহান আল্লাহ পরপারে শান্তিতে রাখুন। তিনি আরও বলেন, এই তো কয়েকদিন আগেও সোহান ভাইয়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হচ্ছিল। বলছিলেন, তিনি অসুস্থ, উন্নত চিকিৎসা নিতে জাপান যাবেন।

কিন্তু আজ সন্ধ্যায় হঠাৎ করে খবরটি পেয়ে আঁতকে উঠলাম! জানলাম, ভাবীর মৃত্যুর একদিন পরেই সোহান ভাইও পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টায় সোহান শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকালই(১২ সেপ্টেম্বর) তার স্ত্রী মারা গেছেন।

উল্লেখ্য, বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিজ বাসায় ঘুমের মধ্যে মৃত্যু হয়েছে কেয়ামত থেকে কেয়ামত’ খ্যাত পরিচালকের।