যুক্তরাষ্ট্র থেকে ফিরলেন শাকিব খান

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১০ মাস আগে

এক মাসের সফর শেষে আজ বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন চিত্রনায়ক শাকিব খান। সকাল ৮টা ৪০ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার। তাকে বিমানবন্দরে রিসিভ করতে আসেন ‘প্রিয়তমা’ সিনেমার প্রযোজক আরশাদ আদনান, নির্মাতা তপু খান ও অনন্য মামুন।

বিমানবন্দরে ভিআইপি এক্সিট গেটে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাকিব খান বলেন, ‘শুধু বাংলাদেশ নয়, পৃথিবীর যেখানে “প্রিয়তমা” চলছে সবখানে ভালো যাচ্ছে। এটা বাংলা সিনেমার নতুন পথ উন্মোচন করল।’

শাকিব যুক্তরাষ্ট্রে থাকাবস্থায় সেখানে ছেলে জয়কে (আব্রাম খান জয়) নিয়ে যান সাবেক স্ত্রী অপু বিশ্বাস। এরপর দেশটির বেশ কিছু স্থানে তাদের একসঙ্গে ঘুরতে দেখা গেছে।

ছেলের সঙ্গে দারুণ সময় কাটিয়েছে উল্লেখ করে এই নায়ক বলেন, ‘গেল মাসে বড় সন্তান আব্রামকে নিয়ে আমেরিকায় সময় কাটিয়েছিলেন শাকিব খান। সেই প্রসঙ্গ টেনে তিনি বলেন, আব্রাম ও শেহজাদ দুই সন্তানের জন্য আমার সবসময় ভালোবাসা আছে। আব্রামকে সুন্দর মেমোরি দেওয়ার চেষ্টা করেছি। আগামীতে শেহজাদও যাবে। তার প্রতিও আমার সমান ভালোবাসা থাকবে।’

জানা যায়, শিগগিরই শাকিব প্রথম বাংলাদেশি নায়ক হিসেবে প্যান ইন্ডিয়ান সিনেমাতে অভিনয় করবেন। ‘দরদ’ নামে এই সিনেমাটি পরিচালনা করবেন অনন্য মামুন।

উল্লেখ্য, ‘প্রিয়তমা’ সিনেমার প্রচারণার জন্য গেল ৪ জুলাই রাতে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব খান। এতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। রোম্যান্টিক-অ্যাকশন ঘরানার এই সিনেমাটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ। প্রযোজনায় আছেন আরশাদ আদনান।