যার বাবার সঙ্গে আছি তারই কোনো সমস্যা নেই : তিশা

:: পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৪ মাস আগে

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য খন্দকার মুশতাক আহমেদ এবং ওই কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বিয়ে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেসব আলোচনার জবাব দিয়েছেন এই দম্পতি। যেখানে সিনথিয়া ইসলাম তিশা জানিয়েছেন, টাকার জন্য নয়, ভালোবেসে মুশতাককে বিয়ে করেছেন তিনি।

সিনথিয়া বলেছেন, আমি প্রাপ্তবয়স্ক নারী। যে কাউকে বিয়ে করতে পারি। এতে আমার সমস্যা না হলে সমালোচকদের কেনো সমস্যা। যার বাবার সঙ্গে আছি তারই কোনো সমস্যা নেই। তাহলে অন্যদের সমস্যা কোথায়।

খন্দকার মুশতাকের প্রথম সংসারের মেয়ের সঙ্গে বিভিন্ন ছবি, ভিডিওতে দেখা গেছে সিনথিয়াকে। তাদের মাঝে বোঝাপোড়া যে বেশ ভালো সেসব চিত্রেরও দেখা মিলেছে। এ বিষয়ে খন্দকার মুশতাক আহমেদ বলেন, তিশা ভালো পরিবারের সন্তান। টাকা পয়সার লোভের প্রশ্নই আসে না সে ভালোবেসে আমার সঙ্গে থাকতে চেয়েছে।

যদিও মুশতাকের সঙ্গে এই বিষয়ে এখনও মেনে নেয়নি সিনথিয়ার পরিবার। তাদের অভিযোগ ছিল মেয়েকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন মুশতাক আহমেদ। এ নিয়ে একসময় আদালতের কাঠগড়ায়ও দাঁড়াতে হয় তাদের।

তবে সব আলোচনা আর সমালোচনাকে পেছনে ফেলে তারা নতুন ভাবে সামনের দিকে এগিয়ে যেতে চান। এরই মাঝে তাদের নিজেদের নামে দুই দিন আগে ‘তৃষা মোস্তাক লাইফ স্টাইল’ পেজ খোলা হয়েছে।

সিনথিয়া জানান, প্রথম দিকে বিষয়টি নিয়ে নানা সমালোচনা হলেও এখন উপভোগ করছি। আমাদের এখন সবাই ভালোভাবে গ্রহণ করছে। সব জায়গায় আগের থেকে বেশ পরিচিতি বেড়েছে বলেও দাবি করেন তিনি।