মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালন

:: মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি ::
প্রকাশ: ৯ মাস আগে

মালদ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালিত হয়।

জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাতে মালদ্বীপের রাজধানী মালের মাবিয়া মাগু হোটেল সিক্সটি সিক্সে এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব  দুলাল মাদবরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়াামী লীগের সাধারন  সম্পাদক দুুুলাল হোসেন। অনুষ্ঠানের শুরুতে মালদ্বীপ শাখা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর নেত্রীর জন্মদিনের কেক কাটেন।

এ সময় উপস্থিত ছিলেন এনবিএল মানি ট্রান্সপার প্রা. লি. এর লোকাল ডিরেক্টর হান্নান খান কবির, বাংলাদেশ থেকে আগত স্টার টি গ্রুপের সিইও মো. টিপু সুলতান ও সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশনের সভাপতি জাকির হোসেন।

বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা মুজিবুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এআর মামুন, আবু রাসেল হাওলাদার, নাসির হোসন প্রমুখ।

অনুষ্ঠানে দুলাল মাতবর বলেন, বঙ্গবন্ধু কন্যা মানুষের আস্থার প্রতিদান দিতে জানেন। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী শেখ হাসিনার শাসনামলেই দেশের মানুষ ভালো থেকেছে। বাংলাদেশ বিশ্বের দরবারে ইতিবাচক একটি দেশ হিসেবে নিজেদের পরিচয় তুলে ধরেছে।

সবশেষে জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মদিনা জামাতের আহবায়ক মাওলানা আল আমিন।

 

মালদ্বীপ/ মোহাম্মদ মাহামুদুল/ ২৯ সেপ্টেম্বর ২০২৩ ইং।