‘ভুয়া, ভুয়া’ চিৎকারে মঞ্চ ছাড়লো জায়েদ খান

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১২ মাস আগে

নানান কারণে বার বার আলোচনায় উঠে আসেন ঢালিউড চিত্রনায়ক জায়েদ খান। এবার দর্শকের ‘ভুয়া’ ধ্বনিতে একসময় মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন এই অভিনেতা।
ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডের এবারের আসরে অংশ নিতে ঢাকা থেকে নিউইয়র্কে এসেছিলেন চিত্রনায়ক জায়েদ খান। ২৫ জুন জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তনে স্থানীয় সময় রাত সাড়ে নয়টায় মঞ্চে আসেন তিনি। উপস্থাপক সাজু খাদেম মাইক্রোফোনে জায়েদের নাম ঘোষণা করতেই মিলনায়তন–ভর্তি হাজারো দর্শক ‘ভুয়া, ভুয়া’ ধ্বনিতে চিৎকার করতে থাকেন। দর্শকের ‘ভুয়া’ ধ্বনিতে একসময় মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন জায়েদ।
আয়োজক সূত্রে জানা যায়, ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে নাচের পরিবেশনায় অংশ নেবেন জায়েদ খান।
শিডিউল অনুযায়ী রাত ৯টা ২৬ মিনিটে উপস্থাপক সাজু খাদেম মঞ্চে ডাকেন জায়েদকে। যখন সাজু খাদেম বলছিলেন, ‘এখন মঞ্চে আসছেন জায়েদ খান’, ঘোষণার সঙ্গে সঙ্গে ‘ভুয়া, ভুয়া’ বলে চিৎকার করতে থাকেন সবাই। জায়েদ খান ও প্রিয়মনি মঞ্চে ঢুকতেই ‘তোকে ভালোবাসতেই হবে’ গানটি বাজতে থাকে। এই গানের সঙ্গে নাচ করার কথা থাকলেও তাঁরা দুজন হাঁটাচলা করেন, এসব দেখে দর্শকের ‘ভুয়া, ভুয়া’ বলা আরও বেড়ে যায়।
আয়োজক সংগঠন শো–টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম মঞ্চে এসে দর্শকের উদ্দেশে বলেন, ‘অতিথিদের সম্মান করতে হয়। যাঁরা জায়েদ খানের পারফরম্যান্স দেখতে চান, তাঁরা আগামী দিনে ওয়াশিংটনে গেলে দেখতে পাবেন।’
তখন জায়েদ খান মাইক্রোফোন নিয়ে বলেন, ‘আমি শেষ করে দিচ্ছি। আমার পারফরম্যান্স ছিল কিন্তু রিহার্সেল ছিল না; তারপরও একটা গান গেয়ে নিচ্ছি প্রিয়মনিকে সঙ্গে করে। ‘ এরপর ‘যেখানে তুমি রবে, সেখানে আমি হব ছায়া’ গানটি গাইতে শুরু করলে, উপস্থিত দর্শকদের ‘ভুয়া’ ধ্বনিতে মিলতনায়তনে হট্টগোল শুরু হয়। এরপর জায়েদ খান মঞ্চ ত্যাগ করতে বাধ্য হন।
নিউইয়র্কে অনুষ্ঠিত ঢালিউড মিউজিক অ্যাওয়ার্ডে অতিথি হিসেবে আরও ছিলেন জেমস, চঞ্চল চৌধুরী, তাহসান, মেহের আফরোজ শাওন, প্রতীক হাসান, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, ব্যান্ড চিরকুট। আয়োজক সূত্রে জানা যায়, নিউইয়র্কের জ্যামাইকার অ্যামাজুরা মিলনায়তন ছাড়াও আগামী ১ জুলাই ভার্জিনিয়ার হিন্ড্রন হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে ঢালিউড ফিল্ম অ্যাওয়ার্ড।