বিচ্ছেদ নিয়ে বললেন আলোচিত মিথিলা

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১২ মাস আগে

বিচ্ছেদ হতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির। কিছুদিন আগে ওপার বাংলার গণমাধ্যমে এমন প্রতিবেদন প্রকাশের পর থেকেই শুরু হয় গুঞ্জন। তাদের বিচ্ছেদের সম্ভাবনার খবরে সরগরম হয়ে উঠেছিল সামাজিক যোগাযোগমাধ্যম। এদিকে এরইমধ্যে একমাস পেরিয়ে গেছে।

সৃজিতের সঙ্গে বিচ্ছেদ সত্যিই কি হচ্ছে? দুই সপ্তাহ পর দেশে ফিরে এই প্রশ্নের উত্তর দিলেন তিনি।

বিচ্ছেদের খবর মিথ্যা উল্লেখ করে অভিনেত্রী বলেন, একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানোও হয় না। অনলাইনের যুগে এসে যে যেভাবে পারছে, মনগড়া লিখে দিচ্ছে। তবে এসব নিয়ে আমি একদমই মাথায় ঘামাই না। দিনশেষে মিথ্যা মিথ্যাই থেকে যায়।

তিনি বলেন, ওখানে (পশ্চিমবঙ্গ) একটি অনলাইন পোর্টালে মজা করে লেখা একটি গসিপ স্টোরি হয়েছিল। সেখানে কারোর নামও উল্লেখ ছিল না, কিন্তু পরবর্তী সময়ে বিষয়টিকে অন্যান্য ওয়েব পোর্টাল রং দিয়ে আমাদের নাম জুড়ে দিয়েছে। এরপর যার যার মতো করে ছড়িয়েছে। কলকাতায় এ ধরনের গসিপের চর্চা নিয়মিতই হয়। সেখানে তারকারা এসব গসিপ নিয়ে মাথ ঘামায় না। কারণ, কোনটা সত্য, কোনটা মিথ্যা, তা সবাই জানে, বোঝে।

এর আগে বিচ্ছেদের সম্ভবনার খবর প্রকাশের পর এক বাক্যে মিথিলা প্রতিক্রিয়া জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?

প্রসঙ্গত, ওপার বাংলার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছিল, বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনও অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।