বাবার দাফনের ৬ ঘণ্টা পরে মারা গেলেন ছেলে

:: পাবলিক রিঅ্যাকশন রিপোর্ট | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৪ মাস আগে

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাবার জানাজা ও দাফন করার ৬ ঘণ্টা পরে ছেলের মৃত্যু হয়েছে। এতে পরিবার ও আত্মীয় স্বজনরা হতবিহ্বল হয়ে পড়েছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খেজুরতলা এলাকার ছানা উল্যাহ চাপরাশি বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের ছোট ছেলে মো. সুমন বলেন, বাবা আনার উল্যাহ (৬৮) দীর্ঘদিন হার্টের সমস্যায় ভুগছিলেন। এরপর লিভারে সমস্যা হওয়ার পর গতকাল বুধবার দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়িতে মারা যান। বৃহস্পতিবার সকাল ৯টায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বাবার জানাজা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আমার বড় ভাই মাসুদ রানার (৪৬) হার্ট অ্যাটাক করে। পরে তাকে নোয়াখালীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে দুপুরের দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুপুর ২টার দিকে চাঁদপুরের মতলব এলাকায় পৌঁছার পরে মারা যান তিনি। নিহত মাসুদ রানা পেশায় একজন সিএনজি চালক এবং ২ সন্তানের জনক ছিলেন।

মিরওয়ারিশপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) শামসুর রহমান জানান, বাবার মৃত্যুর শোকে তার ছেলে মাসুদ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। চৌদ্দ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুতে স্থানীয় এলাকাবাসী শোকাহত।