ফুলশয্যায় স্ত্রীর বদলে মা: নেটদুনিয়া নিন্দার ঝড়

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে
এ দৃশ্য নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে।

বাহারি ফুল দিয়ে সজ্জিত খাট। বিছানায় শুয়ে আছেন পরাগ ও তার মা। অন্যদিকে মুখ গোমড়া করে সোফায় শুয়ে আছেন নববধূ শিমুল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়। যা নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে নেটদুনিয়ায়।

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলায় প্রচার হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল। মঙ্গলবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৬টায় প্রচার হয় নাটকটির একটি পর্ব। এতে দেখা যায়, গল্পের পরাগ-শিমুলের ফুলসজ্জার রাতে তাদের ঘরের দরজায় কড়া নাড়েন পরাগের মা। আচমকাই অসুস্থ হয়ে পড়েন পরাগের মা। ফলে ছেলের সঙ্গে ঘুমান তিনি। আর নববধূ সোফায় শুয়ে পড়েন।

দীপ্ত মিত্র লিখেছেন, ‘ওমা! একি? এত সব লিমিট ক্রস করে গেল। এতদিন সিনেমা সিরিয়ালে ছেলের ফুলশয্যায় ছাই দিতে, ছেলের মাকে অনেক কিছু করতে দেখেছি। তাই বলে নিজে এসে ফুলশয্যার বিছানায় শুয়ে পড়া। না! এ তো নতুন রেকর্ড! কি পুরস্কারে এদের ভূষিত করা যায়, সেটাও তো ভাবতে হবে।’ রিয়া ধর লিখেছেন, ‘ফুলশয্যার খাটে বর আর তার মা শুয়ে আছে। এটাই দেখার বাকি ছিল।’ পায়েল লিখেছেন, ‘এই সমস্ত সিরিয়াল বন্ধ করা হোক।’ একজন লিখেছেন, ‘এগুলো জাস্ট নোংরামি, বাংলা সিরিয়াল দিন দিন অধঃপতনে যাচ্ছে।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

ফেসবুকে যারা কটূক্তি করছেন, তাদের উদ্দেশ্যে রীতা দত্ত চক্রবর্তী বলেন, ‘যারা ছেলের সঙ্গে মায়ের ফুলশয্যার মতো কটূক্তি করছেন, সে বিষয়ে বলব এটা সম্পূর্ণ বিকৃত মানসিকতার প্রতিফলন। আমার ছেলেও বাইরে থেকে কলকাতায় এলে আমরা একসঙ্গে শুই। এমন ধরনের ভাবনা সত্যিই মেনে নেওয়া যায় না।’

এ সিরিয়ালে শিমুল চরিত্রে অভিনয় করেছেন মানালি দে। আর পরাগ চরিত্র রূপায়ন করেছেন দ্রোণ মুখার্জি। বিষয়টি নিয়ে তাদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা সাড়া দেননি বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।