পুরুষদের ভয় পাই : সাবা

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১০ মাস আগে

অভিনেত্রী সোহানা সাবার নতুন সিনেমা ‘অসম্ভব’। সরকারি অনুদানের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। অভিনয়, ক্যারিয়ার নিয়ে ব্যস্ত সময় পার করলেও বিয়ে সংসার নিয়ে এখনও তেমন কোনো ভাবনা নেই বলে জানান সাবা। তবে মনের মতো পাত্র পেলে বিয়ে করবেন বলেও জানান তিনি

বিয়ে প্রসঙ্গে সাবা বলেন, আমি এখনও পুরুষদের ভয় পাই! পৃথিবীতে সত্যিই কি আমার জন্য এ রকম কোনো মানুষ আছে, যার সঙ্গে নিশ্চিন্তে বাকিটা জীবন কাটাতে পারব? যদি এ রকম কেউ থেকে থাকে আর তার সঙ্গে আজ দেখা হয়ে যায়, তাহলে কালই তাকে বিয়ে করে ফেলতাম।

নন্দিত নায়িকা কবরীর ‘আয়না’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সাবা। সিনেমাটিতে তার কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে সোহানা সাবা বলেন, তখন পাপাকে (বাবা) কথা দিয়েছিলাম একটি মাত্র সিনেমা করব। ২০০৪ সালের কথা। এফডিসি তখন রমরমা। পাপা তখন বলেছিলেন ‘আয়না’ করো, এরপর আর না। তখন কাটপিসের ভয় ছিল। মাত্র ৮ দিন শুটিং করেছিলাম এফডিসিতে। ৮ দিনে ২২টি সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছিলাম। একটিও করিনি। ওই মুহূর্তে আর কোনো সিনেমা করার কথা ভাবিনি। শুধু মনে হয়েছিল একটি সিনেমাই ভালোভাবে শেষ করব।

অভিনেত্রী অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ সিনেমাটির শুটিং অনেক আগেই শেষ করা হয়। যাত্রাশিল্প এবং যাত্রাশিল্পীদের গল্প নিয়ে নির্মিত এই সিনেমায় সাবা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা, যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ।