নিউইয়র্কে একসাথে শাকিব-অপু

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে
শাকিব খান ও অপু বিশ্বাসকে এভাবেই একসঙ্গে দেখা গেছে নিউইয়র্কের রাস্তায়।

ঢাকাই সিনেমার আলোচিত তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। এক সময় ভালোবেসে বিয়ে ও সংসার করেছেন। তবে সেই সংসার টিকেনি, বিচ্ছেদে রূপ নেয়। বছর কয়েক পার হওয়ার পর সম্প্রতি গুঞ্জন উঠেছিল বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন শাকিব-অপু!

এ নিয়ে শাকিবের কোনো বক্তব্য দেখা না গেলেও সংবাদমাধ্যমে দেওয়া অপুর বেশ কিছু সাক্ষাৎকার সেই গুঞ্জনকে আরও উসকে দেয়। এবার সেই গুঞ্জন আরও জোড়ালো হলো দুজনকে একসঙ্গে দেখে।

এই মুহূর্তে শাকিব-অপু দুজনেই রয়েছেন যুক্তরাষ্ট্রে। তবে অবাক হওয়ার মতো বিষয় হলো দুজনকে একসঙ্গে দেখা গেছে নিউইয়র্কের রাস্তায়।

নিউইয়র্কে শাকিব-অপুর ঘোরাঘুরির একটি ভিডিও ক্লিপ হাতে এসেছে। সেই ভিডিওতে দেখা যায়, বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন শাকিব। ঠিক তার পাশের আসনে বসে আছেন অপু। আর পেছনের আসনে বসা তাদের সন্তান আব্রাহাম খান জয়।

গেল ২ জুলাই যুক্তরাষ্ট্রে গেছেন শাকিব। এদিকে, শাকিবের যাওয়ার ঠিক দুই সপ্তাহের মধ্যে ১৩ জুলাই রাতে ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে যান অপু। জানা গেছে, যুক্তরাষ্ট্রের একটি অনুষ্ঠানে অংশ নিতে গেছেন অপু।

নিউইয়র্কের বিভিন্ন সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার দুপুরে জয়সহ সেখানে পৌঁছান অপু। সেদিন রাতে এবং শুক্রবার শাকিব-অপু এবং তাদের সন্তান জয়কে একসঙ্গে নানা জায়গায় ঘুরতে দেখা গেছে।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। ২০১৭ সালের ১০ এপ্রিল সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু বিশ্বাস। তিনি জানান, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে তাদের সন্তানের জয়ের জন্ম হয়। ক্যারিয়ারের কথা চিন্তা করেই বিয়ে ও সন্তানের বিষয়টি গোপন রাখেন শাকিব-অপু।

এরপর বিভিন্ন অভিযোগে তিক্ত হয়ে উঠে শাকিব-অপুর সংসার। অনেক জলঘোলা হওয়ার পর ২০১৭ সালের ২২ নভেম্বর বিচ্ছেদের আবেদন করেন শাকিব খান। এটি কার্যকর হয় ২০১৮ সালের ১২ মার্চ।