ট্রোলের শিকার যশ-নুসরাত

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৫ মাস আগে

টালিউডের অন্যতম জুটি যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। তাদের ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তবুও ট্রোল যেন কিছুতেই পিছু ছাড়ে না। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তারা।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই জুটির ছবি মেন্টাল। ছবির প্রচারে গিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়ে মুখ খুললেন যশ ও নুসরাত। আর এতেই জুটে গেল নেটিজেনদের খোরাক। ছবির প্রচারে গিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার বিষয়ে মুখ খলেই ফের ট্রোলের শিকার হলেন তারা।
সঙ্গীত বাংলায় এক সাক্ষাৎকার দেন নুসরাত ও যশ। সেখানেই বললেন সম্পর্ক সুস্থ রাখার জন্য কী প্রয়োজন? সম্পর্ক টিকিয়ে রাখার প্রশ্নের উত্তরে যশ বললেন, যেমন জিমে গিয়ে রোজ শরীরচর্চা করে আমরা নিজের বডি মেনটেইন করি, তেমনই সম্পর্কের ক্ষেত্রেও রোজ খেটে সম্পর্কের স্বাস্থ্যেরও যত্ন নেওয়া উচিত। আমার মনে হয় যতই ব্যস্ত থাকুন না কেন…।

যশের কথা শেষ হতে না হতেই নুসরাত নুসরাত বলে উঠলেন, বিশ্বাস করুন, আর তা কোনোদিন ভাঙবেন না।

এই ক্লিপিং সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতে না হতেই এই জুটিকে নিশানা করলেন নেটিজেনরা। একের পর এক কমেন্ট ধেয়ে এলো পোস্টে। কেউ লিখলেন, ‘দু’বার বিয়ে করে সম্পর্ক ঠিক রাখার উপদেশ?’

এর আগে নিখিল জৈনর সঙ্গে সংসার পাতেন নুসরাত জাহান। তাকে ছেড়ে যশ দাশগুপ্তের সঙ্গে রয়েছেন নুসরাত। বর্তমানে এক পুত্র সন্তান নিয়ে তাদের সংসার।