ছেলের ‘রাজ্য’ নাম বদলে ফেললেন পরীমণি

:: আনন্দধারা ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে

আসছে ১০ আগস্ট ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির সন্তানের এক বছর পূর্ণ হতে যাচ্ছে। সন্তানের প্রথম জন্মদিন ঘিরে পরীমণির উচ্ছ্বাস-আগ্রহের শেষ নেই। নানা পরিকল্পনা ও বাস্তবায়ন ইতোমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি।
তবে জন্মদিনের আগে ছেলের নাম বদল করলেন নায়িকা।

শাহীম মুহাম্মদ রাজ্যের পরিবর্তে নতুন নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। এখন থেকে এ নামটিই চূড়ান্ত বলে জানিয়েছেন পরীমণি।

যদিও নাম পরিবর্তনের কারণ উল্লেখ করেননি পরীমণি, তারপরও নেটিজেনদের বুঝতে বাকি নেই জন্মদিনের কদিন আগে কেন নাম পরিবর্তন করেছেন তিনি।

দীর্ঘদিন ধরেই ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার। কিছুদিন আগে নায়িকা জানান, একসঙ্গে আর সংসার করবেন না তিনি। তাই নিজের পরিচয়েই ছেলেকে বড় করতে চান। ফলে রাজের সঙ্গে মিলিয়ে রাখা রাজ্য নাম বদলে ‘পদ্ম’ রেখেছেন পরী।

যদিও পরী তার সন্তানকে আগে থেকেই ভালোবেসে পদ্মফুল বলে ডাকতেন। তবে আজ স্পষ্ট যে, ছেলের নাম আর শাহীম মুহাম্মদ রাজ্য থাকছে না। নিজের দেওয়া নামেই ছেলেকে বড় করতে চান তিনি।

সম্প্রতি পরীমণি ছেলেকে নিয়ে ফেসবুকে লেখেন, আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্মা বলেই ডেকো। আমি তোমার আম্মা, আমিই তোমার আব্বা।

২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমণির পরিচয় ও প্রেম হয়। পরে তারা গত বছরের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ।

গেল মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর জানা যায়, ভালো যাচ্ছে না রাজ-পরীর সংসার জীবন। এরপর আলাদাভাবে রাজ ও পরীর মুখেও শোনা যায়, একসঙ্গে থাকছেন না তারা; সম্পর্কটা বিচ্ছেদের পথেই।