ঘরে বসে মোবাইলে বিজ্ঞাপন দেখে প্রতিদিন অন্তত ৭০০ টাকা আয় করতে পারেন

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ২ years ago

অনলাইন ইনকাম করার মধ্যে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো এড দেখে টাকা ইনকাম করা। আপনি যদি বিনা খরচে ঘরে বসে অনলাইনের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইটের বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারেন তবে অন্য কিছু করার প্রয়োজন নেই।

আমরা জানি বর্তমান সময়ে অনেক লোক আছে যারা ফেসবুক, টুইটার, ইউটিউব ইত্যাদিতে অযথা সময় নষ্ট করছে দিনে পর দিন। আপনি যদি চান অনলাইনে বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন।

আপনি যদি ফেসবুক এ সময় না দিয়ে টাকা ইনকাম করার জন্য মনযোগ দিন। যে সকল ওয়েবসাইটের বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করতে পারবেন আজই সেই সকল সাইট খুঁজে বের করুন। তবে এই আর্টিকেলে আপনাকে সেসব সাইটের খোঁজ আমরা দিচ্ছি। আপনার কাজ আর্টিকেলটি পড়ে কাজ শুরু করা।

বিজ্ঞাপন বা এড কাকে বলে?
আপনারা সকলেই কমবেশি টেলিভিশন বা ইউটিউব ভিডিও দেখে থাকেন। আমরা যখন টেলিভিশনে মুভি, নাটক, গান ইত্যাদি দেখার সময় উপরিউক্ত প্রোগ্রামের মাঝে মাঝে ‍কয়েক মিনিটের জন্য বিভিন্ন কোম্পানির পন্য/দ্রব্য ইত্যাদি প্রচারের জন্য যেমন: স্নো, চা, বিস্কুট, সাবান, শ্যাম্পুর ইত্যাদি তথ্য মানুষের কাছে তুলে ধরার জন্য যে সকল প্রচার দেখান তাকেই বিজ্ঞাপন বলে আবার এই বিজ্ঞাপনকে সহজ করে বলতে গেলে বলা হয় এড।

বিজ্ঞাপন দেখে কি সত্যিই আয় করা যায়?
আপনি যদি বিজ্ঞাপন দেখে উপার্জন করতে চান তাহলে সত্যিই টাকা আয় করতে পারবেন। বর্তমানে অনেক লোক যারা নিজের ঘরে বসে অনলাইনের মাধ্যমে এড দেখে হাজার হাজার টাকা আয় করে আসছেন।

আরো মজার বিষয় হলো আয়ের টাকা আপনি বিকাশ একাউন্টের মাধ্যমে নিতে পারবেন। এ কারণে এড দেখে টাকা আয় করা ক্রমশ জনপ্রিয়তা পাচ্ছে।

বিজ্ঞাপন দেখে আয় করতে কি কি দক্ষতা প্রয়োজন?
বিজ্ঞাপন দেখে আয় করার জন্য আপনার কোনো প্রকার দক্ষতার প্রয়োজন নেই। কারণ এর জন্য আপনাকে কোনো কাজ করতে হবে না শুধু বিজ্ঞাপন দেখবেন।

আরও পড়ুন: মোবাইলে গেম খেলে টাকা আয়

বাংলাদেশ থেকে কি এই আয় করা যায়?
অনলাইনে টাকা আয়ের কিছু মাধ্যম আছে, যেগুলো শুধুমাত্র যুক্তরাষ্ট্রে কাজ করে। আবার কিছু মাধ্যম আছে এশিয়ায় কাজ করে না। তবে বিজ্ঞাপন দেখে আয় করার বিষয়টি বাংলাদেশ থেকেও করা যায়। আর যেসব টুল থেকে বাংলাদেশীরা আয় করতে পারবেন, আমরা সেসব টুল নিয়ে এখানে আলোচনা করবো।

neobux.com
এখানে এড দেখার বিনিময়ে এই ওয়েবসাইটের মাধ্যমে সহজেই ইনকাম করতে পারবেন। ওয়েবসাইটটি বেশ পুরোনো। এই সাইটে বাংলাদেশের অনেক লোক কাজ করে হাজার হাজার টাকা উপার্জন করছেন।

বিজ্ঞাপন ছাড়াও এই ওয়েবসাইটে অনেক ধরণের কাজ করে টাকা ইনকাম করতে পারবেন গেম খেলে। এই ওয়েবসাইটে দৈনিক ১-২ ঘন্ট করে সময় ব্যয় করে বিজ্ঞাপন দেখা ছাড়াও অন্য কাজ করে ভালো পরিমাণের টাকা আয় করতে পারবেন।

  • এই ওয়েবসাইটে কাজ করতে চাইলে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে।
  • এখানে কাজ করে যে টাকা উপার্জন করবেন সেই টাকা PayPal এর মাধ্যমে নিতে পারবেন।

Irazoo.com
ওয়েবসাইটটি থেকে আপনি অন্য কোনো কাজ ছাড়াই শুধু বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন। আপনি যদি দৈনিক ২-৩ ঘন্ট নিয়মিত কাজ করতে পারেন তবে ভালো পরিমাণের টাকা উপার্জন করতে পারবেন।

  • এখানে একাউন্ট রেজিস্ট্রেশন করে নিতে হবে।
  • যে টাকা ইনকাম করবেন সেই টাকা গুলো PayPal একাউন্টের মাধ্যমে নিতে পারবেন।

Slidejoy
অনলাইনের মাধ্যমে বিজ্ঞাপন দেখে টাকা আয় করার ক্ষেত্রে এটি বেশ জনপ্রিয় অ্যাপ। এটি অন্যগুলোর মতো ওয়েবসাইট নয়, এটি মূলত একটি অ্যাপ।

Slidejoy অ্যাপ নিয়ে কাজ করতে চাইলে আপনাকে প্রথমে Google Play store যেতে হবে এবং অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করতে হবে।
অ্যাপটি আপনার মোবাইল ফোনে ইনস্টল হওয়ার পর আপনার স্মার্ট মোবাইলের স্ক্রীন লক করে দিবেন, তখন আপনার মোবাইল ফোনের ডিসপ্লেতে কিছু বিজ্ঞাপন শো করবে।

উক্ত বিজ্ঞাপনগুলো দেখে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

আরও পড়ুন: ইনস্টাগ্রাম থেকে আয়ের নতুন উপায়

নোট:
তবে একটা বিষয় হচ্ছে, বিজ্ঞাপন দেখে আপনার মোটামুটি আয় হবে। তবে আপনি আরো বাড়তি আয় করতে চাইলে পাশাপাশি অনলাইনে আয়ের অন্যান্য পদ্ধতি নিয়েও কাজ করতে পারেন। তাহলে আপনি মাসে ভাল একটি অংক আয় করতে পারবেন।