গুলশানে ৪শ বোতল বিদেশি মদসহ পাজেরো জিপ জব্দ

:: পা.রি. ডেস্ক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ১১ মাস আগে

রাজধানীর গুলশান থেকে প্রায় কোটি টাকা মূল্যের ৪৬৬ বোতল বিদেশি মদ ও একটি পাজেরো জিপ জব্দ করেছে র‌্যাব-১। এ সময় এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১)-এর কার্যালয়ে অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোস্তাক আহমেদ সংবাদ সম্মেলনে বৃহস্পতিবার এ কথা জানান।

তিনি বলেন, বুধবার রাতে র‌্যাব-১-এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে গুলশান এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবৈধ বিদেশি মদসহ অবস্থান করছেন। এ সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি গুলশান-১-তেজগাঁও লিংক রোডে নিকেতন-২ গেটে একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে।

এ সময় মাদক ব্যবসায়ী মো. আব্দুল্লাহকে (২৬) গ্রেফতার করা হয়। তিনি বাগেরহাটের কবির হোসেনের ছেলে। এ সময় আসামির কাছ থেকে ৪৬৬ বোতল (৪৬৬ লিটার) বিদেশি মদ, ১টি পাজেরো জিপ, ১টি মোবাইল ফোন, ১টি ড্রাইভিং লাইসেন্স এবং ২ হাজার ১৫০ টাকা জব্দ করা হয়। তার বিরুদ্ধে আরও ২টি মাদক মামলা আছে।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি দীর্ঘদিন অভিনব কায়দায় যানবাহন ব্যবহার করে আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়িয়ে নানারকম অবৈধ বিদেশি মদ বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলেন। জব্দ মাদকদ্রব্য ও আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।