আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে নেচে কত কোটি পেলেন শাহরুখ আলিয়ারা

:: আনন্দধারা প্রতিবেদক | পাবলিকরিঅ্যাকশন.নেট
প্রকাশ: ৩ মাস আগে

ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আগামী জুলাইতে। তার আগেই তিন দিনব্যাপী প্রাক বিবাহ অনুষ্ঠান উদযাপন শুরু হয়। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত চলে উৎসব।

ভারতের গুজরাটের জামনগরে অংশ নিয়েছেন মার্ক জাকারবার্গ, বিল গেটস থেকে শুরু করে ভারতীয় ভিআইপি ও বলিউড তারকারা।

প্রাক-বিবাহ অনুষ্ঠানে এক সঙ্গে নাচতে দেখা গেছে বলিউডের তিন খান- শাহরুখ খান, সালমান খান এবং আমির খানকে। এই তিন খানের নাচের ভিডিও ভাইরালও হয়েছে সামাজিক মাধ্যমে। তবে শাহরুখ খান, সালমান শুধুমাত্র আম্বানিদের মুখের কথায় নেচেছেন এমন নয়। পারিশ্রমিকও পেয়েছেন তারা।

এমনিতে অভিজাত বিয়ের অনুষ্ঠানে তারকারা পারফরম্যান্স করেই থাকেন। এর আগ শিল্পপতি লক্ষ্মী মিত্তলের মেয়ের বিয়েতে নেচেছিলেন শাহরুখ। সেখানে প্রায় ৪ কোটি রুপি পেয়েছিলেন তিনি। ২০০৪-২০১২ পর্যন্ত প্রায় ২৫০টি এমন নামী ব্যক্তিত্বদের বিয়ের অনুষ্ঠানে নাচ করে শাহরুখ নাকি ২০০ কোটি রোজগার করেছিলেন। কিন্তু অনন্ত-রাধিকার বিয়ের আগের এই উদযাপনে নাচের তালে কোমর দোলাতে কত কোটি রুপি নিয়েছেন শাহরুখ?

সূত্রের খবর, শাহরুখ প্রায় ২-৩ কোটি রুপি নিয়েছেন আম্বানিদের থেকে। আলিয়া ভাট পেয়েছেন প্রায় ১.৫ কোটি রুপি-এমন খবর উঠে এসেছে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমে।

নাচে-গানে, হই হুল্লোড়ে, আনন্দে তিন দিনের উৎসবে মেতে উঠেছিল জামনগর। দেশ-বিদেশের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত তো ছিলেনই, সেই সঙ্গে গোটা বলিউড উপস্থিত ছিল। আম্বানিদের বাড়ির যেকোনও অনুষ্ঠানেই উপস্থিত থাকে বলিউড তারকারা। তারকাদের উপস্থিতিতে আর ঝলমলে হয়ে উঠে উদযাপন। মুকেশ-নীতা আম্বানির ছোট ছেলের প্রাক-বিবাহের উদযাপনেও উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির অভিনেতারা।