অস্ত্রের মহড়া : সিসিকের সাবেক কাউন্সিলর আফতাব কারাগারে

:: সিলেট ব্যুরো ::
প্রকাশ: ১১ মাস আগে

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রচার চলার সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে আগ্নেয়াস্ত্রসহ মহড়া দেওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় সিসিকের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিল আফতাব হোসেন খানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।
আজ সোমবার সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আদালতের বিচার আব্দুল মোমেনের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত মহানগর হাকিম আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জুবায়ের বখত।
এ বিষয়ে কাউন্সিলর আফতাবের আইনজীবি আব্দুর রহমান আফজল জানান, এরআগে তিনি এই মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। আজ জামিনের মেয়াদ শেষ হওয়ায় তিনি আদালতে এসে ফের জামিন আবেদন করেছিলেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।
সিলেট সিটি করপোরেশন নির্বাচনের প্রতীক বরাদ্দ হয় গত ২ জুন। এর চারদিন পর গত ৬ জুন মোটরসাইকেল নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী সায়ীদ মো. আব্দুল্লাহের বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেন -এমন অভিযোগে গত ৯ জুন রিটার্নিং কর্মকর্তার বরাবর লিখিত অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী সায়ীদ।
এদিকে আফতাব হোসেন ছাড়াও এ মামলায় এখন পর্যন্ত আরও দুইজন গ্রেফতার হয়েছেন। তবে সেই অস্ত্র এখনও উদ্ধার করা যায়নি।

সিলেট/ অমিতা সিনহা/ ২৪ জুলাই ২০২৩।